ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বেয়াই ছাড় পায়নি, প্রমাণ হলে বদিও রেহাই পাবে না : কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৮, ২৬ মে ২০১৮

কক্সবাজারের সংসদ সদস্য আবদুর রহমান বদির বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হলে তিনি ছাড় পাবেন না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বদির বিরুদ্ধে যদি অপরাধ-অভিযোগ প্রমাণিত হয়, বদির বেয়াই যেমন ছাড় পায়নি, বদিসহ আওয়ামী লীগ-বিএনপির বা অন্য দলের যারা যারাই জড়িত কেউ রেহাই পাবে না।

ঈদকে সামনে রেখে আজ শনিবার সাভারের আশুলিয়ায় সড়কের উন্নয়ন কাজের পরিদর্শনে গিয়ে সাংবদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযান জনগণ স্বতঃস্ফূর্তভাবে স্বাগত জানিয়েছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, কেবল রাজনৈতিকভাবে মতলববাজরা এ অভিযানের সমালোচনা করছে। মাদকের সঙ্গে অস্ত্র, কালোটাকা সবই জড়িত। এই মাদক আগামী প্রজন্মকে ধবংস করছে।

পৃথিবীর বিভিন্ন দেশে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানের উদাহরণ টেনে মন্ত্রী বলেন, মাদক ব্যবসায়ীরা শক্তিশালী। অভিযান চলাকালে তারা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি করবে আর তারা কি তখন জুঁই ফুলের গান গাইবে?

প্রসঙ্গত, কক্সবাজারের এমপি আবদুর রহমান বদির বিরুদ্ধে ইয়াবা ব্যবসায় জড়িত থাকার বিস্তর অভিযোগ রয়েছে, যদিও তিনি বিষয়টি অস্বীকার করে আসছেন।

/ এআর /

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি