ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মওদুদ বহু আগে থেকেই বিতর্কিত : হাছান মাহমুদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৮, ২১ জুন ২০১৮

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদন হাছান মাহমুদ বলেছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ ‘বহু আগে থেকেই বিতর্কিত মানুষ’। বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, মওদুদ আহমদ মিথ্যা বলার পারদর্শিতার কারণেই জিয়াউর রহমান ও এরশাদ সরকারের খুব প্রিয় মানুষ ছিলেন। মওদুদ জিয়াউর রহমানের প্রধানমন্ত্রী ছিলেন। এরশাদ সাহেবেরও প্রধানমন্ত্রী ও ভাইস প্রেসিডেন্ট ছিলেন। জিয়াউর রহমানের পতনের মুহূর্তেই তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠে।

তিনি বলেন, এরশাদের সময় তার দুর্নীতির শাস্তি হয়েছিল। বঙ্গবন্ধু যখন রাষ্ট্রক্ষমতায় ছিলেন তখন দুর্নীতির অভিযোগে তার শাস্তি হয়। কিন্তু পল্লী কবি জসিম উদ্দিনের মেয়ের জামাতা হিসেবে কবির অনুরোধের পরিপ্রেক্ষিতে তার শাস্তি মওকুফ করা হয়। তিনি বহু আগে থেকেই একজন বিতর্কিত মানুষ।

আওয়ামী লীগের এই নেতা বলেন, মওদুদ আহমদের এলাকায় নিরাপত্তাজনিত একটি বিষয় নিয়ে গতকালও তিনি নোয়াখালী অঞ্চলের নেতাদের নিয়ে আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধে শালীনতা বিসর্জন দিয়ে বিষোদগার করেছেন।

ব্যারিস্টার মওদুদকে নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে- এমন অভিযোগ মিথ্যা বলেও দাবি করেন তিনি।

হাছান বলেন, কোম্পানীগঞ্জ বিএনপি কয়েক ভাগে বিভক্ত। ঈদের দিন তার বাড়িতে, তার সামনে বিএনপির নেতাকর্মীরা মারামারি করেন। তার নিরাপত্তার জন্য পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক ঘর হতে বের না হওয়ার পরামর্শ দেওয়া হয়। পরে তিনি এলাকায় গণসংযোগও করেন। তার প্রমাণ হিসেবে কোম্পানীগঞ্জের ছাত্রদলের একনেতার দেওয়া মওদুদ আহমদের গণসংযোগের স্ট্যাটাসটি সাংবাদিকদের দেখান তিনি।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি