ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মেসির পাশে হিগুয়াইনকে চান ম্যারাডোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫১, ২১ জুন ২০১৮

মেসির পাশে আগুয়েরোকে নয় পাভন বা হিগুয়াইনকেই বেছে নিতে বললেন ম্যারাডোনা। ম্যারাডোনা বলেন, ‘বিশ্বকাপ শুরুর আগে থেকেই বলে আসছি, সাম্পাওলির কৌশল আমার কখনও মনে ধরেনি। সে যেভাবে ছক সাজিয়েছে তাতে ঝুঁকি খুব বেশি। অনেকেরই মনে থাকবে, আমি এটাও বলেছিলাম- আর্জেন্টিনার এই গ্রুপটিই বিশ্বকাপের মৃত্যুকূপ। প্রথম ম্যাচে আইসল্যান্ডের সঙ্গে ড্র সেটাই বুঝিয়ে দিয়েছে।’

সামনে এখন গুরুত্বপূর্ণ ম্যাচ, ক্রোয়েশিয়ার বিপক্ষে এই ম্যাচটি জিততেই হবে- এমন একটা চাপের মুখে দাঁড়িয়ে আমার বিশ্বাস, ছেলেরা ভালো করবে। তবে তাদের পরিচালনা করতে হবে কোচের সুনিপুণ কৌশল দিয়েই। আশা করি, সাম্পাওলি তার একগুঁয়ে সিদ্ধান্তগুলো থেকে বেরিয়ে কার্যকর একটি পরিকল্পনা করেছে ক্রোয়েশিয়ার বিপক্ষে।

পাভন সম্পর্কে ম্যারাডোন বলেন, তার দ্রুতগতি আমার খুব ভালো লাগে। ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঝ মাঠেও বদল দরকার। আগুয়েরোর কথা উঠছে খুব, আসলে তার জন্য আমার খারাপই লাগে। হয়তো সেও শুনে কষ্ট পাবে। তবে আমাকে বলতেই হচ্ছে, সে আসলে নব্বই মিনিট বল পায়ে রাখার মতো ফুটবলার নয়। আমি মনে করি, ক্রোয়েশিয়ার বিপক্ষে তাকে শুরু থেকেই খেলানোটা ভুল হবে। আগুয়েরো বদলি খেলোয়াড় হিসেবে সেরা পছন্দ হতে পারে। তবে প্রথম একাদশে থাকার মতো স্ট্রাইকার সে নয়।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি