ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বৃদ্ধি করছে নভোএয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২০ ১৮ আগস্ট ২০১৮

যাত্রী চাহিদার কারণে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বৃদ্ধি করছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। পহেলা সেপ্টেম্বর থেকে যশোর রুটে প্রতিদিন ৪টি ও রাজশাহী রুটে সপ্তাহে ১০টি করে ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

বর্তমানে নভোএয়ার যশোর রুটে প্রতিদিন ৩টি ও রাজশাহী রুটে প্রতিদিন ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। এখন থেকে রাজশাহী রুটে প্রতিদিন ১টি ফ্লাইটের পাশাপাশি মঙ্গলবার, বৃহস্পতিবার ও রবিবার আরও ১টি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

ফ্লাইট বৃদ্ধির পাশাপাশি টিকেটের মূল্যে ছাড়ের ঘোষনাও দিয়েছে নভোএয়ার। যাত্রী জিপি স্টার গ্রাহক হলে আর নভোএয়ার এর বিক্রয় কেন্দ্র থেকে টিকেট ক্রয় করলে টিকেটের ভিত্তি মূল্যে ১০ শতাংশ মূল্যছাড় পাবেন। এছাড়াও সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কার্ডধারীরা নভোএয়ার এর ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপের মাধ্যমে টিকেট ক্রয় করলেও পাবেন একই হারে মূল্যছাড়।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া পহেলা সেপ্টেম্বর থেকে বরিশাল রুটেও ফ্লাইট পরিচালনা শুরু করবে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানটির ওয়েব সাইট flynovoair.com-এ।

//এস এইচ এস//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি