ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

আনসার পদে লোকবল নিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২২, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৭:৩৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮

অস্থায়ী ভিত্তিতে সাধারণ আনসার (পুরুষ)পদে লোকবল চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। চূড়ান্ত নিয়োগের পর প্রার্থীদের আনসার-ভিডিপি একাডেমি, গাজীপুরে ১০ সপ্তাহ মেয়াদের প্রশিক্ষণ দেওয়া হবে।প্রশিক্ষণ শেষে কাজ করতে হবে বিমানবন্দর, সমুদ্রবন্দর, পাওয়ার স্টেশন, নগরীর ট্রাফিক কন্ট্রোল, রেলস্টেশনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের নিরাপত্তা রক্ষার কাজে।

আবেদনের যোগ্যতা

কমপক্ষে জেএসসি বা অষ্টম শ্রেণি পাস হতে হবে।শারীরিক উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি এবং বুকের মাপ ৩০ ইঞ্চি বাই ৩২ ইঞ্চি থাকতে হবে।দৃষ্টিশক্তি ৬ বাই ৬। চলতি মাসের ৭ থেকে ২৭ সেপ্টেম্বর ২০১৮ তারিখের মধ্যে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর হতে হবে।

আবেদন যেভাবে

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রিক্রুটমেন্ট সাইটে (http://103.48.16.225:8080/application-circulars)  প্রবেশ করতে হবে। রেজিস্ট্রেশন ফি বাবদ ২০০ টাকা দিতে হবে বিকাশ, রকেট বা মোবিক্যাশের মাধ্যমে।

বেতন ভাতা ও সুযোগ-সুবিধা

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বেতন-ভাতার নিয়ম মাসিক ১৩ হাজার ৫০ টাকা ভাতা পাওয়া যাবে সমতলের জন্য।পার্বত্য এলাকায় কাজের জন্য ভাতা পাওয়া যাবে মাসিক ১৪ হাজার ২০০ টাকা।

যোগাযোগ

বিভিন্ন তথ্যের জন্য উল্লিখিত জেলার আনসার-ভিডিপির কার্যালয়ে যোগাযোগ করা যাবে।রেজিস্ট্রেশন ফি পরিশোধে সমস্যা হলে কল করা যাবে ০১৮৪০১৯৭২০৭, ০১৬২৯৪৬৪২৮৯ ও ০১৫৩৪৭২৬৫৩৫ নম্বরে।তথ্য পাওয়া যাবে আনসার-ভিডিপির ওয়েবসাইটেও(http://www.ansarvdp.gov.bd)

কেআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি