ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

আরও ২ দিনের রিমান্ডে লোকমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৬ ৩০ সেপ্টেম্বর ২০১৯

অবৈধভাবে ক্যাসিনো ব্যবসা চালানোর অভিযোগে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়ার নতুন করে দুই দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৯ সেপ্টেম্বর) আদালত উভয় পক্ষের শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আশেক ইমামের আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার সুষ্ঠু ও অধিকতর তদন্তের জন্য লোকমানের আরো ৫ দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই কামরুল ইসলাম।  

এর আগে গত ২৫ সেপ্টেম্বর রাতে তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ তাকে গ্রেফতার করে র‌্যাব। সে সময় র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এক সংবাদ সম্মেলনে বলেন, মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন লোকমান। তার এ টাকা অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে। ইতিমধ্যে তার ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করেছে বাংলাদেশ ব্যাংক। 

পরদিন সন্ধ্যা ৬টায় র‌্যাব বাদী হয়ে রাজধানীর তেজগাঁও থানায় মাদক আইনে মামলা করেন। পরে গত শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তাকে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে হাজির করলে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। 

আই/এনএস

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি