ঢাকা, শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১১ ১৪২৭

Ekushey Television Ltd.

আরিফ ও সাবরিনাসহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র বুধবার (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪২ ৪ আগস্ট ২০২০ | আপডেট: ২৩:০৩ ৪ আগস্ট ২০২০

করেনা পরীক্ষার নিয়ে প্রতারনা মামলায় জেকেজির ব্যবস্থাপনা পরিচালক আরিফ ও তার স্ত্রী সাবরিনাসহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হবে বুধবার। প্রতারণার সুনির্দিষ্ট তথ্য-প্রমান পাওয়ায় তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হচ্ছে বলে জানিয়েছেন, গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন। 
 

করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে জালিয়াতির অভিযোগে জুনে গ্রেফতার হন জেকেজি’র ব্যবস্থাপনা পরিচালক আরিফ চৌধুরী। আর গেল মাসে গ্রেফতার হন তার স্ত্রী সাবরিনা চৌধুরী। অভিযান চালিয়ে তাদের সহযোগিদেরও বিভিন্ন সময়ে গ্রেফতার করা হয়।

পরে প্রতারণার মামলায় রিমান্ডে নিয়ে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় তাদের। জিজ্ঞাসাবাদে অপরাধের সাথে জড়িত থাকার কথা স্বীকারও করে তারা-দাবি গোয়েন্দা পুলিশের।

চাঞ্চল্যকর এই মামলার অভিযোগপত্র বুধবার দেয়া হবে বলে জানান, গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।
আব্দুল বাতেন (অতিরিক্ত কমিশনার, ডিবি, ডিএমপি) জানালেন জেকিজির মামলার একমাস তের দিন তদন্ত করে চার্জশিট প্রস্তুত করা হয়েছে, আগামীকাল কোর্টে দাখিল করবেন, তদন্ত করে সাবরিনা ও সাহেদ সহ মোট ছয় জনের সম্পৃক্ততা পেয়েছেন , এই মামলায় যেই ধরনের সম্পৃক্ততা সংগঠিত হয়েছে, তাতে সর্বোচ্চ সাজা সাত বছর, করোনা পরীক্ষা নিয়ে জালিয়াতির ছাড়াও আরিফ এবং সাবরিনার বিরুদ্ধে আরও মামলা রয়েছে। পর্যায়ক্রমে সেগুলোও তদন্ত করা হবে বলে জানান তিনি। 

এসইউএ/আরকে
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি