ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

আশুলিয়ায় পৃথক ঘটনায় দুইজনের লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৩ ২৬ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ার শ্রীপুর এলাকা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় এক নারী ও রনস্থল এলাকার মধু মিয়ার অটোরিকশা গ্যারেজ থেকে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ অক্টোবর) ভোরে লাশ দুটি উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহতরা হলো- আশুলিয়ার রনস্থল এলাকার মৃত. বছির উদ্দিনের ছেলে অটোরিকশা চালক বাসেদ হোসেন কালু (৩৮) ও টাঙ্গাইল জেলার করটিয়া থানার নয়াপাড়া গ্রামের মজিবর বেপারীর মেয়ে স্বামী পরিত্যাক্তা পোশাক শ্রমিক পপি আক্তার মজিদা (২৫)। সে আশুলিয়ার শ্রীপুর এলাকার রফিক মেম্বারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতো বলে স্থানীয়রা জানান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, রাতে রনস্থল এলাকা থেকে স্থানীয়রা থানায় ফোনে জানান বিদ্যুতায়িত হয়ে এক একজনের মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

তিনি জানান, রনস্থল এলাকার মধু মিয়ার গ্যারেজে ব্যাটারি চালিত অটোরিকশা চার্জ দিতে গিয়ে বাসেদ হোসেন বিদ্যুতায়িত হয়ে মারা যান। গ্যারেজের মালিক খোলা তার দিয়ে অটোরিকশা চার্জের ব্যবস্থা করায় এই দুর্ঘটনা ঘটেছে। নিহতের মরদেহটির ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

অপরদিকে, থানার উপ-পরিদর্শক (এস.আই) আব্দুল জলিল বলেন, ভোরে শ্রীপুর এলাকা থেকে থানায় ফোন করে গলায় ফাঁস দিয়ে এক নারী আত্মহত্যার সংবাদ দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে সকালে নিহত ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়।

নিহত পপি আক্তার মজিদা স্বামী পরিত্যক্তা ছিলো। সে একাই একটি কক্ষে থাকতো। ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় প্রতিবেশীরা কেউ টের পায়নি। সকালে দরজা বন্ধ দেখে প্রতিবেশীরা ডাকাডাকির পর কোন সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে মজিদার ঝুলন্ত লাশ দেখতে পান।

পরে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করা হয়। আত্মহত্যার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি আপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের কর্মকর্তা।
আই/     

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি