ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ২ ১৪২৬

Ekushey Television Ltd.

ইন্ডাস্ট্রিয়াল পুলিশে চাকরির সুযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৭ ১ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৬:৪০ ১ সেপ্টেম্বর ২০১৯

সম্প্রতি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই সংস্থাটি ৬টি পদে ১৩ জনকে নিয়োগ দিবে। আগ্রহী প্রার্থীরা ৩০ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করার সুযোগ পাবেন। 

সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর পদে ১ জন নিয়োগ পাবেন। এদের বেতন স্কেল হবে ১০২০০-২৪৬৮০/- টাকা। অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নিয়োগ পাবেন ৩ জন। তাদের বেতন স্কেল হবে ৯৩০০-২২৪৯০/- টাকা। এই দুটি পদে আগ্রহী প্রার্থীদের স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান হতে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার ব্যবহারের থেকে ওয়ার্ড প্রসেসিং ও ডাটা এন্ট্রি টাইপিংয়ে অভিজ্ঞ হতে হবে।

ক্যাশিয়ার পদে নিয়োগ পাবেন ৩ জন। এ পদের বেতন স্কেল হবে ৯৩০০-২২৪৯০/- টাকা। এই পদে আবেদনকারীকে কোন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান হতে বাণিজ্য বা ব্যবসায় শিক্ষা বিভাগে দ্বিতীয় শ্রেণী বা সমমানের শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন থাকতে হবে।
পরিচ্ছতা কর্মী পদে ২ জন, বাবুর্চি পদে ২ জন এবং মালি পদে ২ জন নিয়োগ পাবেন। এই পদ তিনটির বেতন স্কেল ৮২৫০-২০০১০/- টাকা। এ পদগুলোর আগ্রহী প্রার্থীকে কোন স্বীকৃত বোর্ড বা প্রতিষ্ঠান হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) বা জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) বা অষ্টম শ্রেণী বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে এবং সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া
নির্ধারিত আবেদন ফরমটি প্রার্থীকে স্বহস্তে পূরণ করে স্বাক্ষর করতে হবে। আবেদন ফরম  ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশের www.industrialpolice .gov.bd -এই ওয়েবসাইটে পাওয়া যাবে। আবেদনপত্র এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশ হেডকোয়ার্টার্স, সেক্টর-১০ উত্তরা, ঢাকা বরাবরে ৩০ সেপ্টেম্বরের মধ্যে পৌঁছাতে হবে।

বয়সসীমা
প্রার্থীর বয়স ১ সেপ্টেম্বর তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীর ক্ষেত্রে বয়স সর্বনিম্ন ১৮ হতে ৩২ বছর।
বিস্তারিত ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশের www.industrialpolice.gov.bd -এই ওয়েবসাইটে দেখে নিন।
এএইচ/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি