ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৯ ১৪২৬

Ekushey Television Ltd.

ইয়ুথ জার্নালিস্টস ফোরামের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৩ ১৮ নভেম্বর ২০১৯ | আপডেট: ২২:৪৭ ১৮ নভেম্বর ২০১৯

দেশের যুব-তরুণ সাংবাদিকদের সংগঠন ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)- এর বার্ষিক আনন্দ ভ্রমণ-২০১৯ রোববার (১০ নভেম্বর) মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় অনুষ্ঠিত হয়েছে। এদিন ওয়াইজেএফবি সদস্যরা লাউয়াছড়া জাতীয় উদ্যান ও মাধবপুর লেকসহ স্থানীয় চা বাগান এলাকায় ভ্রমণ করেন।

ওয়াইজেএফবি-এর সভাপতি তানভীর আলাদিন ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের’র নেতৃত্বে এই আনন্দ ভ্রমনে সংগঠনের ত্রিশজন সদস্য সাংবাদিক অংশগ্রহণ করেন।

আনন্দ ভ্রমণে অন্যান্যের মধ্যে ওয়াইজেএফবি-এর কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এ.কে. আজাদ, যুগ্ম সম্পাদক আউয়াল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এম. জহিরুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সিদ্ধার্থ শঙ্কর ধর, যুব ও প্রশিক্ষণ সম্পাদক নির্মল কুমার বর্মন, প্রচার সম্পাদক সাখাওয়াত মিশু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, মুন্সিগঞ্জ জেলা কমিটির সভাপতি মকবুল হোসেন, লক্ষ্মীপুর জেলা কমিটির সভাপতি রবিউল ইসলাম খান, সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি আমিনুল হক, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি মো. আবদুল কাইয়ুম ও সাধারণ সম্পাদক সোহেল রানা প্রমুখ অংশগ্রহণ করেন।

আনন্দ ভ্রমনে অতিথি হিসাবে সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য ডিইউজে’র সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিঞা এবং প্রবাসী ব্যবসায়ী টিপু সুলতান অংশগ্রহণ করেন।

এরআগে, শনিবার ওয়াইজেএফবি সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদের’র নেতৃত্বে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ধলই সীমান্তে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের শহীদ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমানের স্মরণে নির্মিত স্মৃতিসৌধ ও তাঁর শাহাদাৎবরণের স্থানে শ্রদ্ধা নিবেদন করেন।

এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি