ঢাকা, বৃহস্পতিবার   ১৬ জুলাই ২০২০, || শ্রাবণ ১ ১৪২৭

Ekushey Television Ltd.

এক এক করে ৫ সন্তানকে বিক্রি করলেন মা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮ ২৬ জানুয়ারি ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারীদের কাছে তাদের চুল অনেক প্রিয়, সেই চুল বিক্রি করে সন্তানের খাবার কেনার খবর আমরা জানি। কিন্তু নাড়িছেঁড়া ধন সন্তানকে যে কোন মা বিক্রি করতে পারেন, তা হয়তো বিশ্বাস করাই যায় না। কিন্তু বাস্তব হলো, এক মা সন্তান বিক্রি করে টাকা উপার্জন করেছেন। তাও আবার এক সন্তান নয়, এক এক করে পাঁচ সন্তানকে বিক্রি!

ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের জলপাইগুড়িতে। এই ঘটনা উক্ত এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। খবর জিনিউজ।

জানা গেছে, মাত্র ৪০ হাজার টাকার বিনিময়ে নিজের তিন মাসের পুত্রসন্তানকে বিক্রি করে দেন জলপাইগুড়ির মহামায়াপাড়ার বাসিন্দা বাবলি দাস। স্থানীয়দের অভিযোগ, ছয় সন্তানের মা বাবলি এর আগে আরও চার সন্তানকে বিক্রি করে টাকা পেয়েছেন।

নতুন সন্তানের মা হওয়ার পর থেকেই এলাকাবাসী বাবলির ওপর নজর রাখতে শুরু করে। কিন্তু এলাকার বাসিন্দাদের চোখকে ফাঁকি দিয়ে শিলিগুড়িতে শ্বশুরবাড়িতে গা ঢাকা দেন বাবলি। দেড় মাস নিজের বাড়ি জলপাইগুড়িতে ছিলেন না বাবলি। 

অভিযোগ ওঠে, শ্বশুরবাড়িতে থেকেই সন্তান বিক্রির কথাবার্তা চূড়ান্ত করে বাবলি। এলাকারই বাসিন্দা ভোলা সিংয়ের মাধ্যমে ইসলামপুরে নিজের সন্তানকে বিক্রি করেন তিনি।

স্থানীয়রা গতকাল শনিবার রাতে জলপাইগুঁড়ি কোতোয়ালি থানায় এ বিষয়ে অভিযোগ জানান। এর পরই ঘটনা তদন্তে নেমেছে থানা পুলিশ।

সন্তান বিক্রির ঘটনার পেছনে বড় কোনো চক্র আছে কিনা, তা জানতে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে অন্যতম অভিযুক্ত ভোলা সিংকে এখনও গ্রেপ্তার করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি