ঢাকা, ২০১৯-০৫-২৫ ৩:১২:০৫, শনিবার

Ekushey Television Ltd.

কথা বলছেন ওবায়দুল কাদের, শারীরিক অবস্থার আরো উন্নতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭ এএম, ৯ মার্চ ২০১৯ শনিবার | আপডেট: ১২:১৮ পিএম, ৯ মার্চ ২০১৯ শনিবার

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা আরো উন্নতি হয়েছে। শ্বাসনালীর নল খুলে দেওয়া হয়েছে। তিনি কথা বলছেন চিকিৎসক ও স্বজনদের সঙ্গে।

আজ শনিবার (০৯ মার্চ) স্থানীয় সময় সকালে এমন তথ্য জানিয়েছেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ড।

তারা জানান, ওবায়দুল কাদেরের রক্তচাপ স্বাভাবিক, হৃদযন্ত্র ও কিডনি কার্যক্ষম রয়েছে। ইনফেকশন নিয়ন্ত্রণে এসেছে। এছাড়া নিওরোলজিক্যাল কোন সমস্যাও নেই। শরীরের দুর্বলতা কেটে গেলে দু’একদিনের মধ্যে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

মাউন্ট এলিজাবেথ হাসপাতাল সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত পাঁচ সদস্যের চিকিৎসক দলে রয়েছে, সিনিয়র সদস্য ডা. সিবাস্টিন কুমার সামি, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী।

উল্লেখ্য, গত রোববার সকাল সাড়ে ৭টায় বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ওবায়দুল কাদের। এনজিওগ্রাম শেষে তার হাতে তিনটি ব্লক ধরা পড়ে। পরে হার্টে একটি রিং পরিয়ে ওবায়দুল কাদেরকে কার্ডিওলজি বিভাগের সিসিইউতে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়া হয়েছে। এখন সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

টিআর/

 



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি