ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

কাউন্সিলর মঞ্জুর বিরুদ্ধে র‌্যাবের দুই মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৩ ১ নভেম্বর ২০১৯

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ময়নুল হক মঞ্জুর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে ওয়ারী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দুটি দায়ের করা হয়।

এরআগে বৃহস্পতিবার বেলা ১টার দিকে টিকাটুলির নিজ কার্যালয় থেকে কাউন্সিলর মঞ্জুকে গ্রেফতার করে র‌্যাব-৩ এর একটি দল। এ সময় তার কাছ থেকে বেশ কিছু মদ ও অস্ত্র উদ্ধার করা হয়। 

মামলার বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাফিউল্লাহ বুলবুল বলেন, অভিযানকালে তার কার্যালয় থেকে দুটি আগ্নেয়াস্ত্র, মাদক ও নিষিদ্ধ ওষুধ উদ্ধার করা হয়েছিল। এ কারণে তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়। ওয়ারী থানার মামলা নং ২৬ ও ২৭।

এর আগে গ্রেফতারের পর তার কার্যালয়ে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল শফিউল্লাহ বুলবুল বলেন, ‘রাজধানীর টিকাটুলি এলাকায় মঞ্জুর কার্যালয়ে অভিযান চালিয়ে মদ ও অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা আছে।’ তাকে নিয়ে বেশ কয়েকটি জায়গায় অভিযান চালানো হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

র‍্যাব-৩ সূত্রে জানা যায়, গতকাল বুধবার বিকেলে ওয়ারী থানায় এই কাউন্সিলরের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলা হয়। সেই মামলা পরিপ্রেক্ষিতেই তাকে গ্রেফতার করা হয়।

ক্যাসিনো ও জুয়ার আসর পরিচালনা, মাদক ব্যবসা, ফুটপাত নিয়ন্ত্রণ ও পরিবহন চাঁদাবাজিসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ আছে মঞ্জুর বিরুদ্ধে।

গত নয় বছর ধরে মঞ্জু অবৈধভাবে রাজধানী সুপার মার্কেটের সভাপতির পদ দখল করে আছেন, যেখানে প্রায় দুই হাজারের বেশি দোকান রয়েছে। তার বিরুদ্ধে দোকানিদের কাছ থেকে অনৈতিকভাবে চাঁদা তোলার অভিযোগ আছে। এই চাঁদা দিয়েই তিনি কোটি কোটি টাকা আয় করছেন বলে অভিযোগ আছে।

জানা যায়, ডিএসসিসির এ পর্যন্ত অনুষ্ঠিত ২০টি বোর্ড মিটিংয়ের মধ্যে মাত্র পাঁচটিতে উপস্থিত ছিলেন তিনি।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি