ঢাকা, রবিবার   ১৬ মে ২০২১, || জ্যৈষ্ঠ ১ ১৪২৮

‘কুঁড়েঘরের’ উদ্যোগে দুস্থ ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ৩০ এপ্রিল ২০২১ | আপডেট: ১৭:৩২, ৩০ এপ্রিল ২০২১

স্বাধীনতার স্বপক্ষের সামাজিক সংগঠন ‘কুঁড়েঘরের’ উদ্যোগে দুস্থ ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। গত বুধবার (২৮ এপ্রিল) রাজধানীর ধানমন্ডি রবীন্দ্র সরোবরে সংগঠনের উদ্যোগে এ আয়োজন করা হয়।  

এই আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘কুঁড়েঘরের’ উপদেষ্টা মণ্ডলীর সদস্য কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুজাদুর রহমান, ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ শহীদ, আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী হিরু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক নেতা জিয়া উদ্দিন শিপু।

মানবিক এ আয়োজনে ‘কুঁড়েঘরে’র আহ্বায়ক শাহিনুর রহমান টুটুল, সদস্য সচিব রেজাউল করিম রাসেল, যুগ্ম-আহবায়ক কামরুল হাসান মুরাদ, শিহাব উজ্জামান শিহাব, কোষাধ্যক্ষ সোহান শিলন, অন্যতম সদস্য মহিউদ্দিন আহমেদ, তোতো হাসান, আল মাহমুদ সরকার তারেক, সোহেল রানা, রুমন চৌধুরী, আবু আশেক জুবায়ের, সাইফুল আলম বাপ্পি,  প্রমুখ উপস্থিত থেকে দুঃস্থ ও অসহায় মানুষদের হাতে খাবার তুলে দেন। এছাড়া এ মহৎ উদ্যোগে শরিক হন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ফয়সাল আহসান, দেবাশীষ রায়, মাজাহারুল ইসলাম মানিক।

‘কুঁড়েঘর’ রবীন্দ্র সরোবর কেন্দ্রীক স্বাধীনতার সপক্ষে গড়ে ওঠা একটি সামাজিক সংগঠন। সংগঠনটি করোনা কালীন সময় ছাড়াও বছরের নানা সময়ে দেশের যে কোনো প্রগতিশীল আন্দোলনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।

এসি


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি