ঢাকা, রবিবার   ২২ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

কৃষ্ণা রানীকে চাপা দেয়া সেই বাস চালক গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২ ২ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১১:২৩ ২ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীতে বাসচাপায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) কর্মকর্তা কৃষ্ণা রানী চৌধুরীর (৫২) পা হারানোর ঘটনায় প্রধান আসামি বাস চালক মোরশেদকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রোববার দিনগত রাতে মিরপুরের কাজীপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের বিশেষায়িত তদন্ত সংস্থা পিবিআইয়ের ঢাকা মহানগরের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মো. বশির আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এসএসপি মো. বশির আহমেদ জানান, চাঞ্চল্যকর এ ঘটনার পর থেকে বাসচালক মোরশেদ পলাতক ছিলেন। রোববার দিনগত রাতে গোপন তথ্যের ভিত্তিতে কাজীপাড়ার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত মঙ্গলবার সড়ক পার হয়ে রাজধানীর বাংলামোটরের পূর্ব পাশে ফুটপাতে দাঁড়িয়ে ছিলেন কৃষ্ণা রায়। বেলা দুইটার দিকে কারওয়ান বাজার থেকে শাহবাগগামী ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাস সড়ক থেকে ফুটপাতে উঠে তাকে চাপা দেয়। এতে পা হারান কৃষ্ণা রায়। তিনি বিআইডব্লিউটিসির হিসাব বিভাগের কর্মকর্তা।

গুরুতর আহত অবস্থায় কৃষ্ণা রায়কে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাসচাপায় তার বাঁ পায়ে প্রচণ্ড আঘাত লাগে। উদ্ধার করে তাকে প্রথমে ঢাকা মেডিকেলে এবং পরে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাসচাপায় আহত ওই নারীর বাঁ পায়ের হাঁটুর নিচ থেকে অনেকটাই বিচ্ছিন্ন হয়ে শুধু চামড়ার সঙ্গে ঝুলে ছিল।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি