ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ ৮:১৭:২৪

Ekushey Television Ltd.

খালেদার অসুস্থতা নিয়ে বিএনপি রাজনীতি করছে : মোহাম্মদ নাসিম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৫:৫৯ পিএম, ১১ মার্চ ২০১৯ সোমবার

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করতে দলটির নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখাপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি অহেতুক মিথ্যাচার করছে। খালেদা জিয়া চিকিৎসা নিতে চাচ্ছেন না। কেউ যদি চিকিৎসা না নিতে চান তাহলে আমাদের কি করার আছে বলেন?

নাসিম আজ সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে এক আলোচনা সভায় এ আহ্বান জানান। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি নাজমুল হকের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগ নেতা ও সাবেক খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধঅরণ সম্পাদক ডা. দিলীপ রায়, আওয়ামী লীগ নেতা এম এ করিম, বঙ্গবন্ধু একাডেমীর মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, বেগম খালেদা জিয়া অহেতুক জেদ ধরে চিকিৎসা নিচ্ছেন না। আপনি এখানে চিকিৎসা নেন তার মেডিকেল বোর্ড যদি কিছু বলে সরকার অবশ্যই ব্যবস্থা নেবে। আমরা তো অমানবিক নই।’ তিনি বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি নেতারা রাজনীতি শুরু করেছে। এ রাজনীতি থেকে সরে আসুন। চিকিৎসা সেবা নিয়ে মিথ্যাচার করবেন না, কোন রাজনীতি করবেন না।

তিনি বলেন, বিএনপির আন্দোলনের কোনো শক্তি নাই। শুধুমাত্র মিডিয়ার কল্যাণে তারা রাজনীতি করছেন। মিডিয়ার কল্যাণে তারা নিজের অস্তিত্ব টিকিয়ে রেখেছেন। অন্যসব নির্বাচনের মতো ডাকসু নিয়েও বিএনপি অহেতুক অভিযোগ তুলছে। এ ধারাবাহিকতায় থাকলে দলটি পুরোপুরি হারিয়ে যাবে।

এসএইচ/



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি