ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

গলায় মাছ ঝুলিয়ে ভোট চাইছেন প্রার্থী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৭ ২৬ জানুয়ারি ২০২০

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন প্রচার-প্রচারণায় জমে উঠেছে। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন প্রার্থীরা। ভোটারদের সমর্থন আদায়ের জন্য অনেকেই ব্যতিক্রমী পন্থাও বেছে নিচ্ছেন। নির্বাচনী এ আমেজের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে এক ব্যক্তির ছবি। আর এ ছবি ঘিরে নেটিজেনরা অনেক হাস্যরসাত্মক মন্তব্য করছেন।

কোন কোন প্রার্থী নিজের প্রতীক বাস্তবে বহন করছেন। যে কুমড়া মার্কা পেয়েছেন, তার সমর্থকরা প্রার্থীর সঙ্গে বড় একটি কুমড়া নিয়ে প্রচারণা চালান। আবার যে সাইকেল মার্কা পেয়েছেন, সে ছোট একটি বাস্তবের সাইকেল নিয়ে ঘুরছেন। ভাইরাল হওয়া ছবিটিও সেই রকমই। এতে দেখা যায়, মধ্যবয়স্ক এক ব্যক্তি গলায় বিশাল আকারের কাতল মাছ ঝুলিয়ে দাঁড়িয়ে আছেন। 

আসন্ন ঢাকা সিটি নির্বাচনকে ঘিরে এ ছবি ভাইরাল হলেও ছবিটি এ নির্বাচনেরই কোনো প্রার্থীর কি না, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ছবিটি স্থানীয় পর্যায়ের কোনো সংগঠনের নির্বাচনের সময় তোলা হতে পারে বলেও অনেকে মত করেছেন। কিন্তু নির্বাচনী প্রচারণায় এগিয়ে থাকার এমন অভিনব কৌশল এখন অনেকেই বেছে নিচ্ছে।

কেউ কেউ মন্তব্য করছেন, ‘ভাগ্যিস কাকার মার্কাটা হাতি হয় নাই’, ‘এই লোকরে যে ভোট দিবে তার থেকে অশিক্ষিত আর কেউ হতে পারে না’ ইত্যাদি।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি