ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

চক্রান্তকারীদের সকল অপচেষ্টা বারবার ব্যর্থ হয়েছে: অনু (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪২ ১৬ জুলাই ২০২০ | আপডেট: ১৭:৩৭ ১৬ জুলাই ২০২০

২০০৭ সালে তৎকালীন সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের চক্রান্তে কারাবন্দী হয়েছিলেন বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতা বিরোধী শক্তি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার জন্য বারবার চেষ্টা করে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর যুব লীগ নেতা তাসভীরুল হক অনু।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে দলীয় নির্দেশে ধানমন্ডি ৩২ নম্বরে ঢাকা মহানগর উত্তর যুবলীগ আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধনে তাসভীরুল হক অনু বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে শেখ হাসিনাকে হত্যা বা জেলে বন্দী রাখতে চেয়েছিল ২০০৭ সালে তৎকালীন সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকারের চক্রান্তকারীরা।
 
অনু আরো বলেন, আওয়ামী লীগ এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের ক্রমাগত চাপ এবং আপোষহীন মনোভাব আর অনঢ় দাবীর পরিপ্রেক্ষিতে শেখ হাসিনাকে মিথ্যা মামলা থেকে মুক্তি দিতে বাধ্য হয়।

শেখ হাসিনা কারা মুক্তি পেয়েছেন বলেই আজ বাংলাদেশের মানুষ দৃশ্যমান উন্নয়ন দেখছে উল্লেখ করে যুব লীগের এ নেতা আরও বলেন, শেখ হাসিনার জন্য বাংলাদেশ আজ স্বৈরাচার জঙ্গীবাদের অভিশাপ থেকে মুক্তি পেয়েছে।

মহানগর উত্তর যুব লীগ সর্বদা বাংলাদেশ আওয়ামী লীগ পরিবার, বঙ্গবন্ধু শেখ মুজিব ও জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন বলেও জানান তাসভীরুল হক অনু।

এসময় আরো উপস্থিত ছিলেন- যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন, সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, সাব্বির আলম লিটু প্রমুখ। 

এনএস/

ভিডিওতে দেখুন... 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি