ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

আশুলিয়ায় বৃক্ষরোপন কর্মসূচির  উদ্বোধন

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৫, ২৮ জুন ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাভারের আশুলিয়ায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে আশুলিয়া ইউনিয়ন পরিষদ ও আশুলিয়া স্কুল এন্ড কলেজ মাঠ এলাকায় বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন মাদবর।

এসময় শাহাবুদ্দীন মাদবর বলেন করোনাকালীন সময়ে বৃক্ষরোপণ দেশের জন্য কল্যান বয়ে আনবে, মানুষের শ্বাস প্রশ্বাস ফুসফুস ভালো থাকবে, গাছ লাগান দেশ বাঁচান এই স্লোগানকে সামনে রেখেই তিনি করোনাকে জয় করার প্রতিশ্রুতি দেন। 

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে ডাক্তার এনামুর রহমানের নেতৃত্বে পরিবেশের ভারসাম্য রক্ষায় আমরা সাভার-আশুলিয়ায় বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছি, পর্যায়ক্রমে  বৃক্ষরোপণ কর্মসূচি অব্যহত থাকবে।

এসময় তিনি কয়েকশ প্রজাতির গাছের চারারোপন করেন। সবাইকে পরিবেশের ভারসম্য রক্ষায় গাছ লাগার পরামর্শ দেন। বৃক্ষরোপন কর্মসূচিতে এসময় ইউপি সদস্য আব্দুল খালেক,হোসেন আলী মাষ্টার,আওয়ামী লীগ নেতা ইয়াকুব আলীসহ অনেকে উপস্থিত ছিলেন।   
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি