ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

চল্লিশ বছরে ৪০ শতাংশ মূল্যছাড় ক্যাটস আইয়ের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫২ ১৩ ফেব্রুয়ারি ২০২০

৪০ বছরে পদার্পণ উপলক্ষে ৪ দিনের জন্য ৪০ শতাংশ মূল্যছাড় পাবেন ক্যাটস আইয়ের ক্রেতারা। প্রতিষ্ঠানটির সকল শোরুমে ১২ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

ক্যাটস আইয়ের যাত্রা শুরু হয়েছিল আশি দশকের প্রথমলগ্নে। ফেস্টিভ টু স্ট্রিট ফ্যাশনে প্রাণবন্ত কাণ্ডারির ভূমিকায় থেকে ক্যাটস আই এবার চল্লিশে পা রাখলো।

দীর্ঘপথচলায় বদলে গেছে পোশাকের ঢং বা রং, বদলিয়েছে পোশাকের ব্র্যান্ড ক্যাটস আইও। উন্নত টেইলরিং, প্যাটার্ন বৈচিত্র্যে সমকালীন ফ্যাশন ট্রেন্ড-সব কিছুতেই থেকেছে মুন্সিয়ানার ছাপ।

এবার ব্র্যান্ডটির ৪০ বছর পূর্তিতে বছরজুড়েই থাকবে বিভিন্ন অফার। শুরুতেই ক্রেতারা পাচ্ছেন যেকোনো পোশাকে ৪ দিনের জন্য ৪০ শতাংশ মূল্যছাড় সুবিধা। সকল শোরুমে ক্যাটস আইয়ের ৪০ বছর পূর্তি ছাড় উৎসব চলবে ১২ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

ক্যাটস আইয়ের পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই প্রতিনিয়তই সময়কে ধার করে ফ্যাশন ট্রেন্ডের পরিবর্তন নিয়ে কাজ করছে। দীর্ঘসময়ের পথচলায় ব্র্যান্ডের প্রতি ক্রেতা আগ্রহ বাড়তে থাকায় এবার থাকছে ৪ দিনের মূল্যছাড়। পাশাপাশি সারাবছর জুড়েই থাকবে নানা বর্ষপূর্তি চমক। ক্যাটস আই ওয়েবসাইট ও ফেসবুক ভেরিফাইড পেইজে থাকবে সর্বশেষ অফার আপডেট। এছাড়াও স্টোরের পাশাপাশি অনলাইনেও মিলবে হোম ডেলিভারি সুবিধাসহ ৪০ শতাংশ মূল্যছাড় সুবিধা। ওয়েবসাইট ঠিকানা :  www.catseye.com.bd


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি