ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

‘চা ওয়ালা’ মেয়রপ্রার্থী আতিকুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৪ ১৪ জানুয়ারি ২০২০ | আপডেট: ১০:১৬ ১৪ জানুয়ারি ২০২০

নির্বাচনী প্রচারণায় গিয়ে একটি দোকানে ঢুকে চা বানিয়ে আলোচনায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

সোমবার রাজধানীর আফতাবনগর এলাকায় এমন ঘটনা ঘটে।

জানা যায়, এদিন বিকালে বাড্ডা আলাতুন্নেছা মাধ্যমিক উচ্চবিদ্যালয়ে সভা শেষ করে আফতাবনগর এলাকায় ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে যান আতিকুল ইসলাম। সেখানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে অনানুষ্ঠানিক মতবিনিময় করেন এই মেয়র প্রার্থী।

বিশ্ববিদ্যালয় থেকে নির্বাচনী প্রচার শেষে বের হয়ে আফতাবনগরে সড়কের পাশে ইয়াসিনের চা-শিঙাড়ার দোকানে বসে বড় সসপ্যান থেকে দুধ আর কেটলি থেকে লিকার ঢেলে চা বানান তিনি। পরে তাঁর বানানো চা স্থানীয় কয়েকজন ব্যক্তি ও তাঁর দলীয় নেতা-কর্মীকে খাওয়ান। চা খাওয়ানো শেষে দোকানিকে উল্টো ৮০০ টাকাও দেন নতুন এই ‘চা বিক্রেতা’।

এ সময় চা বিক্রেতার মতো ‘এই চা হবে, চা...চা..., চা খাবেন চা...’ বলে আশপাশের লোকজন ও দলীয় নেতা-কর্মীদের চা পানের আহ্বান জানান আতিকুল ইসলাম। 

তার সঙ্গে ছিলেন ঢাকা উত্তরে আওয়ামী লীগ–সমর্থিত ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাসুম গণি ও ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম। তাঁরাও মেয়র প্রার্থীর বানানো চা পান করে বেশ আনন্দ অনুভব করেন।

এ সময় আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ মান্নান উপস্থিত ছিলেন।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি