ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

চুয়াডাঙ্গায় হত্যা মামলায় নারীসহ ৩ জনের যাবজ্জীবন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৭ ৫ মার্চ ২০২০

চুয়াডাঙ্গা আলমডাঙ্গার গড়চাপড়া গ্রামের বাবুর আলী হত্যা মামলার আসামি মো. ইখতিয়ার আলী, মো. জুয়েল হোসেন ওরফে কুসুম ও মোছা. মহিমা খাতুন ওরফে ফুট্টরি ওরফে লাবনী নামের তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার বিকাল সাড়ে ৫টায় চুয়াডাঙ্গা দায়রা জজ আদালতের বিচারক মো. রবিউল ইসলাম এ রায় দেন। মামলার অন্য দু’জন আসামি কামাল হোসেন ও রশিদুল হককে বেকসুর খালাস দেয়া হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার গড়চাপড়া গ্রামের বাবুর আলী ওরফে বাবু ২০১৮ সালের ১৮ এপ্রিল বিকালে বাড়ি থেকে বের হয়ে বাজারে যায় এবং একটি দোকানে চা পান করে সন্ধ্যা সাতটার পর থেকে নিখোঁজ হয়ে পড়ে। পরদিন সকালে গ্রামের একটি ছাপড়া ঘরে ধারাল অস্ত্র দিয়ে কোপানো বাবুর আলীর লাশ পাওয়া যায়। ঘটনার একদিন পর ২০ এপ্রিল বাবুর আলীর স্ত্রী মমতাজ খাতুন আলমডাঙ্গা থানায় অজ্ঞাত আসামিদের নামে হত্যা মামলা দায়ের করে। এ মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাইফুল ইসলাম ২০১৯ সালের ১০ এপ্রিল আদালতে চার্জশিট প্রদান করেন। চার্জশিটে ৫ জনকে আসামি করা হয়। এ মামলায় মোট ১৬ জন সাক্ষীকে পরীক্ষা করা হয়।

আসামিদের মধ্যে জুয়েল হোসেন কুসুম ও মাহিমা খাতুন লাবনী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

সাক্ষ্যপ্রমাণে মামলার আসামি গড়চাপড়া গ্রামের আনছার আলীর ছেলে ইখতিয়ার আলী (২৭), মৃত বিল্লাল হোসেনের ছেলে মো. জুয়েল হোসেন ওরফে কুসুম (২৫) ও মৃত শাবান আলীর মেয়ে মোছা. মাহিমা খাতুন ওরফে ফুট্টুরি ওরফে লাবনীকে (২৩) যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়। এ মামলার অন্য দু’জন আসামি কামাল হোসেন ও রশিদুল হকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের দু’জনকে বেকসুর খালাস দেয়া হয়।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি