ঢাকা, বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০, || কার্তিক ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

ছুরিকাঘাতে বাস কাউন্টারের ম্যানেজারের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯ ১৯ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর যাত্রাবাড়ি ধলপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্তার হোসেন সিকদার (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ভোর ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা টাকাভর্তি একটি হাতব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে। তার বাড়ি কুমিল্লা মুক্তিনগর মাইনকারচর গ্রামে। দুই ছেলে ও পরিবার নিয়ে ধলপুর লিচু বাগান এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গোলাপবাগে যাতায়াত পরিবহনের বাস কাউন্টারের ম্যানেজার ছিলেন আক্তার হোসেন সিকদার। আজ ফজরের নামাজের আগেই তিনি বাসা থেকে বের হন গোলাপবাগ বাস কাউন্টারে যাওয়ার জন্য। বাসার অদূরে গেলেই ছিনতাইকারীরা তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে লোকজন তাকে দেখতে পেয়ে বাসায় খবর দেয়। এরপরই তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার সঙ্গে কাউন্টারের আনুমানিক ২০/৩০ হাজার টাকা ছিল বলে জানায় পরিবার।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনাটি জানানো হয়েছে।

এএইচ/আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি