ঢাকা, শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ ১৮:০৯:০৭

Ekushey Television Ltd.

ডেঙ্গুতে আক্রান্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪ পিএম, ৯ জুন ২০১৮ শনিবার

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফারজানা আক্তার (৩৪) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। রাজধানীর সেন্ট্রাল হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তার মৃত্যু হয়।

স্বাস্থ্য অধিদফতরের রোগ নিয়ন্ত্রণ কক্ষের ইনচার্জ ডা. আয়েশা আক্তার এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, সেন্ট্রাল হাসপাতালের চিকিৎসকরা তাকে জানিয়েছেন, ডেঙ্গু হেমোরেজিক জ্বরে আক্রান্ত হয়ে রোগীর মৃত্যু হয়।

নিহত চট্টগ্রামের মেয়ে ফারজানা আক্তার রাজধানীর বাংলামোটরের সোনালী ব্যাংক কর্মকর্তা বলে জানা গেছে।তার স্বামী সাব্বির হাসান পল্লব বেসরকারি একটি প্রতিষ্ঠানে ঊর্ধ্বতন কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। তার রয়েছে সাড়ে তিন বছরের ছেলে ইলতেমিন ও আট মাস বয়সী মেয়ে আজিহা।

নিহত পরিবারের সূত্রে জানা যায়, ফারজানার আগে থেকে বড় কোনো অসুখ ছিল না। গত মঙ্গলবার রোজা রেখে অফিস করেন। দুপুরের পর কিছুটা অসস্থিবোধ করলে বাসায় ফিরে আসেন। ইফতারের পর ফারজানা প্রচণ্ড জ্বর আসে।পরবর্তীতে তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হয়। এক পর্যায়ে জ্ঞান হারালে তাকে দ্রুত সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে শনিবার ভোরে তার মৃত্যু হয়।

 

এমএইচ/ এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি