ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯, || পৌষ ২ ১৪২৬

Ekushey Television Ltd.

ডেঙ্গু সচেতনতায় সম্প্রীতি বাংলাদেশের লিফলেট বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৭ ৮ আগস্ট ২০১৯

ডেঙ্গু থেকে মানুষকে সচেতন করতে সম্প্রীতি বাংলাদেশের উদ্যেগে লিফলেট বিতরণ কর্মসূচী পালিত হয়েছে। বুধবার বিকালে মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালে দুপুর ২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ডেঙ্গু বিষয়ক এই কর্মসূচির আয়োজন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন,ঢাকা উত্তর মেয়র আতিকুল ইসলাম,সম্প্রীতি বাংলাদেশের আহবায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়,অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া,অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল),নাসির উদ্দিন,হেলাল উদ্দিন,মোহাম্মদ ফায়সাল আহ্সান উল্লাহ প্রমুখ।

এসময় ঢাকা উত্তর মেয়র  আতিকুল ইসলাম সম্প্রীতি বাংলাদেশ এর ডেঙ্গু বিষয়ক সচেতনতামূলক এই কর্মসূচির ভূয়ষী প্রশংসা করে বলেন,তিন দিন জমে থাকা পানি পরিস্কার রাখুন। 

সংগঠনটির আহবায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে চলা সম্প্রীতি বাংলাদেশ যেকোন সংকটে এদেশের মানুষের পাশে অতীতেও ছিলো,  বর্তমানে আছে এবং ভবিষ্যতেও থাকবে। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে একমত পোষণ করে বলেন, নিজে ডেঙ্গু সম্পর্কে সচেতন হোন এবং অন্যকে সচেতন করুন। সচেতনতার মাধ্যমেই ডেঙ্গু নির্মূল অনেকাংশে সম্ভব। ঈদে বাড়ি গিয়ে অন্যদের সচেতনতার ব্যাপারে তিনি অধিকতর গুরুত্ব আরোপ করেন।

এনএম

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি