ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ঢাকাকে সচল করব: তাপস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০০ ২৭ জানুয়ারি ২০২০

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে নির্বাচনী প্রচারে নগরীর ডেমরায় পথসভা ও গণসংযোগ করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

ডিএসসিসির ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসানের সঞ্চালনায় ওয়ার্ডের হাজী নগর এলাকায় সোমবার দুপুরে পথসভা অনুষ্ঠিত হয়। পরে ৬৮ নম্বর ওয়ার্ডসহ আশাপাশের ওয়ার্ডগুলোতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন তাপস।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজলসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও হাজারও নেতাকর্মীরা। 

পথসভায় ফজলে নূর তাপস বলেন, ‘অচল ঢাকাকে সচল করব, সকল প্রকার নাগরিক সেবা প্রদানে নিয়োজিত থাকব’। সারা ঢাকায় নৌকার জোয়ার উঠেছে। আগামি ১ তারিখের নির্বাচনে নৌকা মার্কা বিপুল ভোটে জয়লাভ করবে। জয়যুক্ত হলে সর্বাধুনিক ঢাকা গড়ে তুলে সকল প্রকার নাগরিক সেবা প্রদান নিশ্চিত করা হবে। আর অবকাঠামোগত সব ধরনের উন্নয়নসহ নাগরিক অধিকার প্রতিষ্ঠা করা হবে। 

এ সময় তিনি ডিএসসিসিসির আওয়ামী লীগ সমর্থিত ৬৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসানসহ আশপাশের ওয়ার্ডগুলোর আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের জন্য ভোট চেয়েছেন। আর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপির কতিপয় অসাধুরা আওয়ামী লীগের নির্বাচনী মিছিলে হামলা চালানোর ঘটনার তিব্র নিন্দা জানান।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি