ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

প্রধানমন্ত্রীর জন্মদিন

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে হাইকোর্ট মাজার মসজিদে দোয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৯ ২৫ সেপ্টেম্বর ২০২০

প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের চারদিনের কর্মসূচির অংশ হিসেবে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বাদ আছর, হাইকোর্ট মাজার মসজিদে প্রিয়নেত্রীর সুস্থতা, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল, সাবেক যুগ্ন সম্পাদক এ্যাড. মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাবেক কৃষি ও সমবায় সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক সহ সম্পাদক মিজানুর রহমান, মোয়াজ্জেম হোসেন, তাজ উদ্দিন আহমেদ, মোঃ ইসলাম, জহির উদ্দিন খসরু, সাবেক কেন্দ্রীয় নেতা মোল্লা রওশন জামির রানা, এনআই আহমেদ সৈকত, মশিউর রহমান চপল, মুকিত চৌধুরী, ফিরোজ উদ্দিন, ইন্জিনিয়ার মোক্তার হোসেন চৌধুরী কামাল সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ। 

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,সহ সভাপতি আহাম্মদ উল্লাহ মধু, ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু সহ- মহানগর ও ওয়ার্ড যুবলীগের শত শত নেতাকর্মী মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিল পরিচালনা করেন হাইকোর্ট মাজার মসজিদের ঈমাম মাওলানা মোহাম্মদ নাসির আহমেদ।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি