ঢাকা, ২০১৯-০৬-১৭ ৯:২৯:০৪, সোমবার

Ekushey Television Ltd.

তরুণীদের মন কেড়েছে গারারা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭ এএম, ২১ মে ২০১৯ মঙ্গলবার

তরুণীদের মন কেড়েছে গারারা

এবার তরুণীদের মন কেড়েছে ভারতীয় পোশাক গারারা। মোঘল আভিজাত্যের থ্রি পিস প্যার্টানের গারারা বিপনী বিতানগুলোতে বিক্রির শীর্ষে। ভারত থেকে আসা সারারা, আলবেলি বুটিকস এবং পাকিস্তানি চিকেন কারি, সানাসাফিনাজ এবং গাউনের দিকেও ক্রেতার আগ্রহ বেশ। ভালোই বিক্রি হচ্ছে জানালেন বিক্রেতারা।

রাজধানীর বিপনী বিতানগুলোতে ঈদ কেনাকাটার আমেজ। প্রতিবারের মত এবারও মেয়েদের পোশাকে ঈদ বাজারের বড় একটা অংশ ভারতীয় পোশাকের দখলে।

এবারের ঈদ কেনাকাটায় মেয়েদের জনপ্রিয়তার শীর্ষে মোগল আমলের পোশাক ‘গারারা’। কামিজের দৈর্ঘ্য হাঁটু অবধি, সালোয়ারে হাঁটুর কাছে বাড়তি ঘেরের কুচি। সিল্ক, টিস্যু, জর্জেট, কটন ও নেট কাপড়ে তৈরি গারার’য় রং ও ডিজাইনেও আছে বৈচিত্র্য।

চার থেকে বিশ হাজার টাকায় মোঘল আভিজাত্যের পোশাকটি কিনতে পারছেন ক্রেতারা।

ভারত থেকে আসা সারারা, আলবেলি বুটিকস, ফারা খানের বুটিকস এবং গাউনও রয়েছে ক্রেতার পছন্দের তালিকায়। কুন্দন, চুমকি, পাথর, জরি এমব্রয়ডারির ভারী কাজ করা বাহারী রঙের পোশাকগুলো সহজেই নজর কাড়ছে ক্রেতাদের।

পাকিস্তানি পোশাক চিকেন কারিও আছে তরুণীদের পছন্দের তালিকায়। এছাড়াও আলেয়া, কারিজমা, সানাসাফিনাজের চাহিদাও কম নয়। এসবের মাঝ থেকেই প্রিয়জনদের জন্য পছন্দের পোশাক বেছে নিচ্ছেন ক্রেতারা।

ঈদ ঘনিয়ে আসার সাথে সাথে বিক্রি আরো জমে উঠবে বলে জানালেন বিক্রেতারা।

 



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি