ঢাকা, বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২

স্টুডিও এক্স-এর ক্যাম্পেইন ‘ইমপ্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৫, ২২ সেপ্টেম্বর ২০২২

অভিনয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে অভিনেত্রী তানজিন তিশার। এরমধ্যেও অভিনয়ের পাশাপাশি স্টুডিও এক্স-এর একটি ব্যতিক্রমী ক্যাম্পেইনে যোগ দিয়েছেন তিনি। 

এপ্রসঙ্গে তিনি বলেন, সম্প্রতি অ্যামেরিকান স্টাইল এক্সপার্টদের তৈরি মেনজ গ্রুমিং ব্র্যান্ড স্টুডিও এক্স-এর একটি ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছি। ক্যাম্পেইনের নাম দেওয়া হয়েছে ‘ইমপ্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’। নাম শুনেই হয়তো মূল বিষয়টি আন্দাজ করা যাচ্ছে। তবে আমি একটু বিস্তারিত বলছি। পুরুষদের যেই বিষয়টি মেয়েদের সবচেয়ে পছন্দের তা হলো তাদের ব্যক্তিত্ব। তার কথা বলার, হাঁটাচলার স্টাইল, বডি-ল্যাংগুয়েজ, ফ্যাশন সেন্স ইত্যাদি ইত্যাদি। 
তিশা আরও বলেন, স্টাইল দ্বারা ইম্প্রেস হওয়ার মাধ্যমেই পছন্দের শুরু হয়। যেমন, ব্যক্তিগতভাবে আমেরিকান স্টাইল আমার বিশেষ পছন্দ। আমরা অনেকেই ছোটবেলা থেকে হলিউডের মুভি, টিভি শো, অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলো দেখে দেখে বড় হয়েছি। হলিউড স্টারদের ব্যক্তিত্ব, আমেরিকান স্টাইল, ফ্যাশন সেন্স, অস্কারের লাল গালিচা কিংবা মুভির প্রিমিয়ারে কালো স্যুট-টাই পড়ে হেঁটে যাওয়ার দৃশ্য ইত্যাদি আমাকে সত্যিই মুগ্ধ করে। স্টুডিও এক্স-এর পক্ষ থেকে আমাকে এই ক্যাম্পেইন সম্পর্কে জানালে আইডিয়াটি আমার খুবই ইউনিক লাগে এবং এতে অংশগ্রহণ করতে রাজি হই। কারণ ‘ইমপ্রেস তানজিন তিশা উইথ আমেরিকান স্টাইল’ ক্যাম্পেইনে আমাকে সামনা-সামনি ইম্প্রেস করার সুযোগ পাচ্ছে আমার ফ্যানরা। তাই আমিও ভীষণ এক্সাইটেড। এখানে খোঁজা হচ্ছে তেমনই কিছু প্রতিযোগি, যাদের আছে আমেরিকান স্টাইল। ক্যাম্পেইনের মাধ্যমে, সেরা স্টাইলের অধিকারীদের খুঁজে বের করা হবে। দেখা যাক, কেউ আমাকে ইম্প্রেস করতে পারে কিনা। 

ক্যাম্পেইন নিয়ে ফ্যানদের প্রতিক্রিয়া সম্পর্কে জানতে চাইলে তানজিন তিশা বলেন, ক্যাম্পেইনের আইডিয়াটি খুবই ইউনিক এবং যেহেতু ফ্যানরা আমাকে সরাসরি ইম্প্রেস করার সুযোগ পাচ্ছে, তাদের মধ্যেও এক্সাইটমেন্ট কাজ করছে। বাংলাদেশে ইতোপূর্বে এমন কিছু আয়োজন করা হয়নি। 
ক্যাম্পেইনে সেরা ৩০ জন প্রতিযোগি পাবেন স্টুডিও এক্স-এর সৌজন্যে গ্রুমিং সেশনে অংশগ্রহণ করে নিজ ব্যক্তিত্বকে ফুটিয়ে তোলার সুযোগ এবং ক্যাম্পেইনের পরবর্তী ধাপ চলাকালীন বিলাসবহুল হোটেলে থাকার সুযোগ। পাশাপাশি তিশার সঙ্গে দেখা করার সুযোগ তো থাকছেই। 
 


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি