ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ইসলামী ব্যাংকের বিশেষ ক্যাম্পেইন শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৩, ১৯ সেপ্টেম্বর ২০২২

‘সঞ্চয়ে সমৃদ্ধি নিরাপদ আগামী’ শীর্ষক ১৫ দিনব্যাপী বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

সোমবার (১৯ সেপ্টেম্বর) ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। 

অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডেভেলপমেন্ট উইংপ্রধান মোঃ মাকসুদুর রহমান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আলতাফ হুসাইন, মোঃ নাইয়ার আজম, মোঃ সিদ্দিকুর রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, মুহাম্মদ শাব্বির, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী।

এ সময়ে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দিনসহ ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন। 

প্রধান অতিথির বক্তব্যে ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক গ্রাহকদের চাহিদা ও প্রয়োজনকে গুরুত্ব দিয়ে বিভিন্ন আমানত প্রকল্প চালু করেছে। এসব প্রকল্প গ্রাহকদের মাঝে আরও বেশি জনপ্রিয় করে সঞ্চয়ে উদ্বুদ্ধকরণে এ ক্যাম্পেইন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

তিনি আরও বলেন, সুবিধাবঞ্চিত ব্যক্তিদের আর্থিক অন্তর্ভুক্তিকরণের মাধ্যমে জীবনযাত্রার মান বৃদ্ধি করতেও সঞ্চয় অত্যন্ত কার্যকর ভূমিকা পালন করে। গ্রাহকদের সমৃদ্ধ আগামী ও ভবিষ্যৎ নিরাপত্তার জন্য সঞ্চয়কে উদ্ধুদ্ধ করা এ ক্যাম্পেইনের মূল লক্ষ্য।

এএইচ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি