ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

দুর্নীতি মামলায় জামিন মেলেনি ওসি প্রদীপের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৯ ২০ সেপ্টেম্বর ২০২০

জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের করা মামলায় টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের জামিন নামঞ্জুর করেছেন চট্টগ্রামের আদালত।

রোববার (২০ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর দায়রা জজ আশফাকুর রহমানের আদালতে শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করেন। এর আগে গত ১৪ সেপ্টেম্বর দুদকের মামলায় প্রদীপকে গ্রেফতার দেখানো হয়।

দুদকের আইনজীবী মাহমুদুল হক বলেন, কারাগারে থাকা টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপের পক্ষের আইনজীবীরা গত ১৪ সেপ্টেম্বর জামিন চেয়ে আদালতের কাছে একটি আবেদন করেন। আজ রোববার সেটির উপর শুনানি অনুষ্ঠিত হয়। একপর্যায়ে আদালত তার জামিন প্রার্থনা নাকচ করে দেন এবং কারাগারে পাঠানোর আদেশ দেন।

২৩ আগস্ট চুমকি কারণ ও তার স্বামী প্রদীপের বিরুদ্ধে প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলাটি করেন দুদকের সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন। মামলায় প্রদীপ দম্পতির বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭(১), মানিলন্ডারিং প্রতিরোধ দমন আইন- ২০১২ এর ৪(২), ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারা ও দন্ডবিধির ১০৯ ধারায় অভিযোগ আনা হয়।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি