ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

দেশে করোনা ভাইরাসে আরও ১ ব্যক্তির মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২ ২৫ মার্চ ২০২০ | আপডেট: ১২:৪১ ২৫ মার্চ ২০২০

বাংলাদেশে করোনাভাইরাসে আরও ১ ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ ২৫ মার্চ দুপুরে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইডিসিআর) এ ঘোষণা দিয়েছে। 

তবে গত ২৪ ঘণ্টায় বাংলাদেশে নতুন করে করোনাভাইরাসে কেউ আক্রান্ত হননি। করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ জন। এ নিয়ে বাংলাদেশে মোট ৭ জন করোনা থেকে সুস্থ হয়েছেন।

আইডিসিআরের পক্ষ থেকে করোনা প্রতিরোধে বাড়ি থেকে না বের হওয়ার অনুরোধ জানানো হয়েছে। পাশাপাশি করোনা প্রতিরোধে সব নির্দেশনা মেনে চলার আহ্বান করা হয়েছে। করোনা সম্পর্কিত তথ্য জানাতে ০১৯৪৪৩৩৩২২২, ১০৬৫৫-এই নাম্বারে কল করার অনুরোধ করা হয়েছে। 

এদিকে সিলেটে হোম কোয়রেন্টাইনে থাকা এক বৃদ্ধ মারা গেছেন। মঙ্গলবার দিবাগত রাত ৯টায় নিজ বাসায় মারা যান তিনি। নগরের হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা ওই ব্যক্তি (৬৫) দেশে থাকলেও তার ছেলে এক সাপ্তাহ আগে যুক্তরাজ্য থেকে ফিরেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। নিয়মিত ডায়ালিসিস করাতে হতো তাকে। গত ১৪ মার্চ যুক্তরাজ্য থেকে তার ছেলে দেশে ফেরেন। পরদিন ওই ব্যক্তির শ্বাসকষ্ট শুরু হলে বাবাকে নিয়ে সিলেট কিডনি ফাউন্ডেশনে যান প্রবাসী ছেলে। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিস্তারিত শুনে তাকে কোয়ারেন্টাইনে রাখার পরামর্শ দেন।

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, খবর দেয়ার পর সিসিকের স্বাস্থ্য কর্মকর্তারা এসেও তাকে কোয়ারেন্টাইনে থাকার কথা বলেছিলেন। তবে বাড়িতেই মঙ্গলবার রাত ৯টায় তিনি মারা যান। তিনি করোনাভাইরাস আক্রান্ত ছিলেন কি না তা নিশ্চিতের জন্য কোনো পরীক্ষা করানো হয়নি।

এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি