ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

দোহারে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৫০০ পরিবারের মাঝে ইফতার বিতরণ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২১, ২৪ এপ্রিল ২০২১

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অসহায় কর্মহীন মানুষের মাঝে জননেত্রী শেখ হাসিনার পক্ষে ৫০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে আজ শনিবার (২৪ এপ্রিল)   বিকাল সাড়ে ৩টায় মিনিটে ঢাকার দোহার উপজেলার আগলা বাজার ও সাড়ে ৪টায় মিনিটে আগলা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এবং সাড়ে ৫টায় বাহ্রা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অসহায় কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী (ছোলা বুট, চিনি, আলু, তৈল, পেঁয়াজ, নুডলস খেজুর) বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, 'ধন্য পিতার ধন্য কন্যা, সাহসী পিতার সাহসী কন্যা, জননেত্রী শেখ হাসিনা! যিনি কর্মগুনে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়ন শীল দেশে পরিণত হয়েছে! বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে উন্নীত হওয়ার পথে দূর্বার গতিতে এগিয়ে চলছে। বৈশ্বিক করোনা মহামারী ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে নিরবিচ্ছিন্নভাবে স্বেচ্ছাসেবক লীগ মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। বাংলাদেশের স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি চক্রের সদস্যরা বিএনপি জামাতের ইন্ধনে হেফাজতে ইসলামের ব্যানারে দেশের বিভিন্ন স্থানে অগ্নিসংযোগ ভাংচুর ও লুটপাট চালিয়ে জাতিকে ভয়ংকর আস্ফালন ও ধৃষ্টতা দেখিয়েছে। তাদের বিচার বাংলার মাটিতে হবেই হবে। সাম্প্রদায়িক অপশক্তি কে বাংলার মাটি থেকে চিরতরে নির্মুল করা হবে মর্মে হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। বিশ্বের বুকে বাংলাদেশ একটি গনতান্ত্রিক ধর্মনিরপেক্ষ দেশ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সকল ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য এই দেশ স্বাধীন করেছেন। স্বাধীনতার পরাজিত শত্রু ৭৫ ও ২১ শে আগস্টের খুনীচক্র সবসময় বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত থাকে। সেই স্বাধীনতা বিরোধী
অপশক্তি চক্রের এজেন্ডা বাস্তবায়নের জন্য হেফাজত ইসলাম নামধারী  উগ্র ধর্মান্ধ গোষ্ঠীর নেতা বাবুনগরী ও মামুনুল হক গংদের নেতৃত্বে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী চলাকালে দেশের বিভিন্ন স্থানে অগ্নিসংযোগ ভাংচুর লুটপাট ও বর্বোরচিত তাণ্ডবলীলা চালিয়েছে তা কোনভাবে মেনে নেওয়া যায় না। বাংলাদেশে কোন উগ্র ব্যবসায়ীর স্থান হবে না। যেকোন মূল্যে সাম্প্রদায়িক অপশক্তির অপতৎপরতা রুখে দেওয়া হবে। সকল নেতাকর্মীকে বিএনপি জামাত হেফাজতের অপতৎপরতা
রুখে দিতে সবসময় সজাগ থাকার আহবান জানান। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যেকোন ঝুঁকি নিতে স্বেচ্ছাসেবক লীগ সবসময় প্রস্তুত আছে। 

এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, উপ-দপ্তর সম্পাদক রাহুল দাস, কার্যনির্বাহী সদস্য আবু জাফর ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহবুব বেপারী, সিনিঃ যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডঃ কামরুজ্জামান কামরুল, সাংগঠনিক সম্পাদক অতুল সরকার জুয়েলসহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীবৃন্দ।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি