ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

ধর্ষণ মামলায় ভিপি নূর গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪২ ২১ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২১:৪৬ ২১ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর লালবাগ থানায় করা একটি ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যায় 'হয়রানিমূলক মামলা'র প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

রাজধানীর মৎস্য ভবনের সামনে থেকে পুলিশ ভিপি নূরসহ ছাত্র অধিকার পরিষদের আরও কয়েকজন নেতাকে গ্রেপ্তার করে বলে জানা গেছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী তাদেরকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। ধর্ষণের অভিযোগে 'হয়রানিমূলক মামলা'র প্রতিবাদে বিক্ষোভ করেছিলেন নূর ও তার সঙ্গীরা।

এদিকে, সহকারী কমিশনার এস এম শামীম বলেন, পুলিশের কাজে বাধা দেওয়া এবং পুলিশের ওপর হামলার অভিযোগে তাদেরকে ঢাবি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। 

এর আগে গতকাল ২০ সেপ্টেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থানায় এ মামলাটি দায়ের করেন। মামলা নং-২৮। মামলায় মোট ছয়জনকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরুল হক নূরকে করা হয়েছে তিন নম্বর আসামি।

মামলার প্রধান আসামি করা হয়েছে- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে। ধর্ষণের স্থান হিসেবে লালবাগ থানার নবাবগঞ্জ বড় মসজিদ রোডে হাসান আল মামুনের বাসার কথা উল্লেখ করা হয়েছে। বাদী শিক্ষার্থী ঢাবির বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে থাকেন। তিনি ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর শ্রেণির ছাত্রী বলে এজহারে উল্লেখ করা হয়।

আজ সোমবার ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য ৭ অক্টোবর দিন ধার্য করেছেন করেছেন।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি