ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

নলছিটিতে জাতীয় শোক দিবস পালিত

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৩ ১৫ আগস্ট ২০১৯ | আপডেট: ২০:৫৫ ১৫ আগস্ট ২০১৯

যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে নলছিটিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালি বের  হয়। উপজেলা প্রশাসন এ র‌্যালির আয়োজন করে। 

র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান,পৌর মেয়র ও নলছিটির ইউএনও, নলছিটি থানার ওসি এবং আ’লীগ দলীয় নেতৃবৃন্দসহ র‌্যালিতে অংশগ্রহণকারী বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

ইউএনও রুম্পা সিকদারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, মুক্তিযোদ্ধা খন্দকার  মজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন লস্কর প্রমুখ। সভায়  শিশুদের চিত্রাংকন  ও  শিক্ষার্থীদের রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি