ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

না.গঞ্জ গ্যাস বিস্ফোরণে দগ্ধ আরও ২ জনের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৪ ২৫ ফেব্রুয়ারি ২০২০

নারায়ণগঞ্জ সাইনবোর্ড এলাকায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের আটজনের আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে পাঁচজনে। এ তথ্য নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি বলেন, সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টায় মারা যায় আপন (১০)। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় মারা যায় তার চাচা হিরন মিয়া (৩০)। বিস্ফোরণে হিরনের শরীরের ২২ শতাংশ ও আপনের ২০ শতাংশ পুড়ে গিয়েছিল। শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হিরণ মিয়া।

ঘটনার দিন নূরজাহান বেগমের, একদিন পর তার বড় ছেলে কিরন মিয়া ও সোমবার সকাল ৬টার দিকে কিরন মিয়ার ছেলে আবুল হোসেন ইমনের মৃত্যু হয়।

গত ১৭ ফেব্রুয়ারি ভোরে সাইনবোর্ডের সাহেবপাড়ার একটি পাঁচতলা বাড়ির নিচ তলায় গ্যাস বিস্ফোরণের দগ্ধ হয় একই পরিবারের ৮ জন। এরা হলেন- আবুল হোসেন ইমন (২৩), তার ছোট ভাই মাদ্রাসাছাত্র আপন (১০), তাদের বাবা মো. কিরণ মিয়া (৫০), চাচা মো. হিরন মিয়া (৩০), দাদি নুরজাহান বেগম (৭০), চাচি মুক্তা বেগম (২০), চাচাতো বোন  ইলমা (৩) এবং ফুপাতো ভাই স্কুলছাত্র কাউছার আহমেদ (১৩)।

ঘটনার পরপরই আহতদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। মৃত আপনের চাচি মুক্তা বেগম (২০), চাচাতো বোন  ইলমা (৩) এবং ফুপাতো ভাই স্কুলছাত্র কাউছার আহমেদ (১৩) এখনও চিকিৎসাধীন আছেন।

এএইচ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি