ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১৬:০২:০১

Ekushey Television Ltd.

নারীর মন পাওয়ার ৫ কৌশল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬ পিএম, ১২ জুলাই ২০১৮ বৃহস্পতিবার

নারীর মন পেতে আমরা কত কিছুই না করি।কিন্তু আপনি কি এ কাজে সফল হয়েছেন? তাহলে আসুন জেনে নেই কিভাবে আপনিও এ কাজে সফল হবেন এবং আপনার কি কি বিষয় নারীদেরকে সহজেই আকর্ষণ করবে।

১) সুঠাম দেহ 

পেশীবহুল শরীরে প্রতি নারীদের আলাদা আকর্ষণ রয়েছে।বলিউড-হলিউডের দিকে নজর দিলে তা হলেই সহজেই উপলব্ধি করতে পারবেন। সুঠাম স্বাস্থ্য বরাবরই মেয়েদের কাছে খুব আকর্ষনীয়।

২)দাড়ি-গোঁফ

ক্লিন শেভিংয়ের কনসেপ্ট ভুলে যান। সমীক্ষায় দেখা গেছে, শেভ গালের চেয়ে দাড়ি-গোঁফের পুরুষ মেয়েদের বেশি আকর্ষণ করে। গালে দাড়ি-গোঁফের উপস্থিতি চেহারায় পৌরুষত্ত্ব বৃদ্ধি করে। আলাদা গাম্ভীর্য আনে।

৩) নির্ভুলভাবে বলতে শিখুন

ভালোভাবে বলতে শিখুন। মনের কথা স্পষ্টভাবে বলুন। কেননা মেয়েরা পছন্দ করে সঠিক ব্যাকরণ, ভাষার সঠিক ব্যবহার ও সুন্দর কথা বলার গুণ। তাই মনের মানুষকে ইমপ্রেস করতে সুন্দর ভাষা চর্চারা অভ্যাস শুরু করেন।

৪) শিশুদেরকে ভালবাসুন

শিশুদের ভালবাসেন? আপনার ব্যবহারে কি তাদের প্রতি মমতা প্রকাশ পায়? মেয়েদের আকর্ষণের ক্ষেত্রে এটা কিন্তু আপনার ব্যক্তিত্বের ইতিবাচক দিক। মেয়েদের মধ্যে মাতৃত্বের এক আলাদা বৈশিষ্ট্য থাকে। তাই এই গুণ যদি থাকে তাহলে এটি আপনাকে কাজে দেবে।

৫) অন্যের বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়া

নিজের বুদ্ধিমত্তার প্রকাশ যদি করতে পারেন কোন মেয়ের সামনে, তা হলে তাকে ইমপ্রেস করার অনেকটা কাজই কিন্তু এগিয়ে রাখা যায়। যে কোন কাজে দ্রুত সিদ্ধান্ত নিতে পারার ক্ষমতা, অন্যের আপদে-বিপদে ঝাঁপিয়ে পড়া— ছেলেদের এ সব গুণ মেয়েদের আকর্ষণ করে সহজেই।

এমএইচ/ এআর

 

 



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি