ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯, || ভাদ্র ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

নিজ বাসায় ইডেনের সাবেক অধ্যক্ষের লাশ উদ্ধার

প্রকাশিত : ২৩:১০ ১০ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১৫:৩৭ ১১ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকার ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঢাকা কলেজের সামনের বহুতল ভবন ‘সুকন্যা টাওয়ারে’ নিজের ফ্ল্যাট থেকে রোববার রাতে তার লাশ উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, বাসার গৃহকর্মীকে পাওয়া যাচ্ছে না।ধারণা করা হচ্ছে সে কিছু করেছে।

৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরীর গ্রামের বাড়ি গোপালগঞ্জ। তিনি ও তার স্বামী ভবনটির ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন। ঘটনার সময় তার স্বামী বাসায় ছিলেন বলে পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে পুলিশের একজন কর্মকর্তা বলেন, ওই বাসার স্বর্ণালঙ্কার খোয়া গেছে বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে গৃহকর্মী তা নিয়ে পালিয়েছে। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

কীভাবে মাহফুজা চৌধুরীর মৃত্যু হয়েছে, সে প্রশ্নের জবাবে উপকমিশনার মারুফ হোসেন সরদার বলেন, ময়নাতদন্তের আগে তা বলা যাচ্ছে না।

নূর হোসেন নামে সুকন্যা টাওয়ারের একজন দারোয়ান সাংবাদিকদের বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ১৫/এ ফ্ল্যাট থেকে তাদের ফোন করে দ্রুত ডাক্তার পাঠাতে বলা হয়। ম্যাডাম ফোন করে বলেন, উনি (মাহফুজা) খুব অসুস্থ। কাজের মেয়েরা চলে গেছে। দ্রুত ডাক্তার পাঠান।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি