ঢাকা, সোমবার   ০৩ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

নিরাপদ সেবার প্রতিশ্রুতিতে বেঙ্গল মিটের অনলাইন কোরবানির হাট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৭ ৬ জুলাই ২০২০ | আপডেট: ১৩:৩৮ ৬ জুলাই ২০২০

ক্রেতা ও তার পরিবারের সুরক্ষা নিশ্চিতে নিরাপদ ও পরিচ্ছন্ন কোরবানির প্রতিজ্ঞা নিয়ে টানা ষষ্ঠ বারের মতো অনলাইন কোরবানির হাট- এর আয়োজন করেছে বেঙ্গল মিট। 

অনলাইন কোরবানির হাট থেকে ক্রেতারা সহজেই স্টেরয়েড, এফএমডি, এনথ্রাক্স ও গ্রোথ হরমোন মুক্ত সম্পূর্ণ নিরাপদ ও সুস্থ কোরবানির গরু কিনতে পারবেন।

বর্তমান করোনা পরিস্থিতিতে হাটে গিয়ে গরু কেনার স্বাস্থ্য ঝুঁকির কথা মাথায় রেখেই এবারের প্লাটফর্মটি সাজিয়েছে মাংস সরবরাহকারী এ প্রতিষ্ঠানটি। 

বেঙ্গল মিটের মার্কেটিং, সেলস এবং ডিস্ট্রিবিউশনের জেনারেল ম্যানেজার শরফুদ্দিন আহমেদ চৌধুরী বলেন, গত এক যুগেরও বেশি সময় ধরে বেঙ্গল মিট যেভাবে নিরাপদ ও স্বাস্থ্যসম্মত মাংস যোগান দিয়ে আসছে, সেই একই ধারাবাহিকতায় আমরা এবারও আমাদের অনলাইন কোরবানি হাটের আয়োজন করেছি। এ করোনা পরিস্থিতিতেও আমাদের এ বিশেষ ব্যবস্থায় মানুষের জন্য অত্যন্ত নিরাপদে কোরবানির আয়োজন করে তাদের সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছি।

প্রতিষ্ঠানটি জানায়, উন্মুক্ত স্থানে কোরবানি ও স্বাস্থ্যকর পরিবেশে প্রসেসিংয়ের পরিসেবায় গ্রাহকরা হালাল কোরবানি ও বিশ্বমানের নিরাপদ খাদ্য নীতিমালা অনুযায়ী মাংস প্রসেসিং এবং ডোর-স্টেপ ডেলিভারির সুবিধা পাবেন। 

এছাড়া, কোরবানির গরু বাছাই থেকে শুরু করে অনলাইন পেমেন্ট সব কিছুর সুবিধা পাওয়া যাবে এ অনলাইন কোরবানির হাট থেকে। এর ফলে দেশের বাহিরে অবস্থানরত প্রবাসী বাঙ্গালীরাও প্রিয়জনের জন্য বিদেশ থেকে কোরবানির গরু অর্ডার করতে পারবেন। তাদের অর্ডার পেলে বাছাইকৃত কোরবানির গরু বা প্রসেসিং করা মাংস পৌঁছে যাবে গ্রাহকের ঠিকানায়।

বেঙ্গল মিটের এ সার্ভিসটি ঢাকা সিটির গ্রাহকরা ঈদের দ্বিতীয় দিন থেকে এবং সিলেট ও চট্টগ্রাম সিটির গ্রাহকরা ৬ষ্ঠ দিন থেকে এ সার্ভিসটি নেয়ার সুযোগ পাবেন।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি