ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯ ৩:৫৩:১৩

Ekushey Television Ltd.

পর্দা উঠছে শিশু গণমাধ্যম কিডস মিডিয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:০৫ পিএম, ১৫ মার্চ ২০১৯ শুক্রবার

জাতীয় শিশু দিবসে লোগো উন্মোচনের মাধ্যমে আবারো যাত্রা শুরু করতে যাচ্ছে দক্ষিণ এশিয়ার প্রথম শিশু গণমাধ্যম প্রতিষ্ঠান এ আর কিডস মিডিয়া।

সিনিয়র সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজধানীর একটি রেস্টুরেন্ট লোগো উন্মোচন করবেন।

এই বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নিরাপত্তা,ব্যাবস্থাপক,মানবসম্পদ বিভাগের প্রধান মেজর অবঃ বেলায়েত হোসেন একুশে টিভি অনলাইন কে বলেন, এই আয়োজনে আমন্ত্রণ জানানো হচ্ছে ঢাকায় অবস্থানরত বিভিন্ন দেশের কুটনৈতিক, ব্যবসায়ী, শিশুদের নিয়ে কাজ করা বাংলাদেশে বিভিন্ন দেশী ও আন্তর্জাতিক সংস্থা, বিভিন্ন চ্যানেলের জনপ্রিয় সংবাদ উপস্থাপক, উপস্থাপিকাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ কে।

তিনি এই ব্যাপারে একুশে টিভি অনলাইন কে আরও বলেন,নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের সহায়তা নেওয়া হচ্ছে পাশাপাশি নিজস্ব নিরাপত্তা দল কাজ করবে এই আয়োজন কে ঘিরে।

বাংলাদেশে শিশু গণমাধ্যম নিয়ে চার বছর যাবত কাজ করে দেশীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমে প্রশংসিত হয়েছে এ আর কিডস মিডিয়া। এবার দক্ষিণ এশীয় অঞ্চলের শিশুদের একই মঞ্চে আনতে অফিসিয়াল যাত্রা শুরু করবে তারা।

এই ব্যাপারে প্রতিষ্ঠানটির প্রধান নিরাপত্তা,ব্যাবস্থাপক,মানবসম্পদ বিভাগের প্রধান মেজর অবঃ বেলায়েত হোসেন একুশে টিভি অনলাইন কে বলেন, আটটি দেশের শিশুদের একই মঞ্চে আনতে সময় লাগবে। এইটা অনেক বড় চ্যালেঞ্জ কিন্তু আমাদের আন্তর্জাতিক এক্সপার্ট টিমের গবেষণা ও দেশগুলোর সরকারের সহায়তা  নিয়ে আশা করি আসার মুখ দেখবো আমরা।

বাংলাদেশে শিশু গণমাধ্যমে প্রশংসনীয় ভুমিকার পাশাপাশি শিশুদের জন্য খেলাধুলা সহ বিভিন্ন ইভেন্ট আয়োজন করে দেশের মানুষের কাছে দ্রুত সময়ে জনপ্রিয়তা আস্থা অর্জন করেছে এ আর কিডস। এই ব্যাপারে সি,ই,ও আরিফ রহমান শিবলী বলেন,বাংলাদেশে আস্থা ও জনপ্রিয়তা আমাদের কাজের চাপের পাশাপাশি দায়িত্ব বাড়িয়ে দিয়েছে।

এ আর কিডস কে ইতিমধ্যে শুভেচ্ছা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সাবেক নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি