ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

ফাঁকা রাস্তায় চিতাবাঘের কবলে মানুষ! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৩ ১৯ মে ২০২০

লকডাউন কার্যকর হওয়ার পর থেকে চিতাবাঘ, বাঘ এবং হাতি সহ বন্য প্রাণী সমগ্র ভারত জুড়ে বিভিন্ন আবাসিক এবং বাণিজ্যিক পাড়ায় দেখা গিয়েছে। কিন্তু এতদিন আক্রমণের কোন খবর পাওয়া যায়নি। সম্প্রতি হায়দরাবাদের একটি সিসিটিভি ফুটেজে দেখা যায় ফাঁকা রাস্তায় এক ব্যক্তির উপর চিতাবাঘ হামলা করে। তা দেখে থরকম্পিত নাগরিকরা। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, চিতাবাঘ দু'জন লোককে ধাওয়া করছে। তাদের মধ্যে একজন চিতাবাঘের কবল থেকে বাঁচতে দূরে একটি ট্রাকের উপরে ঝাঁপিয়ে ঢুকে পড়েন। অন্য ব্যক্তি তাঁকে অনুসরণ করে ট্রাকে ওঠার চেষ্টা করার সময়, চিতাবাঘ ঝাঁপিয়ে পড়ে দ্বিতীয় ব্যক্তির পা কামড়ে ধরে। ভাগ্যক্রমে, ওই ব্যক্তিটি চিতার গ্রাস থেকে বেঁচে রাস্তার ধারে পার্ক করা লরিতে উঠতে সক্ষম হন।

তারপর কুকুরের একটি দল চিতাটিকে কোণঠাসা করে ফেলে। কুকুরগুলো যত ঘেউ ঘেউ করতে থাকে ততই চিতাবাঘটিকে পাঁচিলের উপরে লাফিয়ে ওঠার চেষ্টা করতে দেখা যায়। পালানোর আগে কুকুরগুলোর প্রতি পাল্টা গর্জন ছাড়ে চিতাটি।

দেখুন ভিডিওটি-

 <

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে, হাজার হাজারে মানুষ এটি দেখেছেন এবং মন্তব্যও করেছেন।

তেলেঙ্গানার বন ও বন্যপ্রাণী সুরক্ষা সমিতি সূত্রে জানা যায়, হায়দরাবাদের কৃষি বিশ্ববিদ্যালয়ের কাছে একটি পুকুরে স্নিফার কুকুররা চিতাবাঘটিকে শনাক্ত করেছিল। সূত্র: এনডিটিভি

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি