ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৪ ১৪২৮

ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে স্বেচ্ছাসেবক লীগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৩, ৬ এপ্রিল ২০২১

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগ বিনামূল্যে মুমূর্ষু রোগী ও মরদেহ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর কলাবাগান মাঠে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বাহাউদ্দিন নাছিম বলেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, রেললাইন উপড়ে ফেলে, মানুষের বাড়িঘরে আগুন দেয় তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এ অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে। 

তিনি বলেন, ‘বাংলাদেশে কোনো অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো অপশক্তিকেই আমরা ছেড়ে দেবো না।’

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দূর্যোগ দূর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালন করতে স্বেচ্ছাসেবক লীগ সবসময় সজাগ আছে। সারাদেশে সংগঠনের নেতাকর্মীরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, রোগী ও লাশ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে! লাশ দাফন, গোসল, জানাজা ও সৎকার টিম গুলো প্রস্তুত রয়েছে! যেকোন পরিস্থিতিতে স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের পাশে সবসময় থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

করোনা বৃদ্ধি পাওয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য দশটি ফ্রি এ্যাম্বুলেন্স ও দু’টি লাশবাহী এ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম. রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি