ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

বহিষ্কার হলেন সুলতান মনসুর

প্রকাশিত : ১৭:১৭ ৭ মার্চ ২০১৯ | আপডেট: ১৫:৫৯ ১৯ মার্চ ২০১৯

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু।

তিনি আরো জানান, দল থেকে বহিষ্কারের পাশাপাশি সুলতান মনসুরের প্রাথমিক সদস্য পদও বাতিল করা হয়েছে। তবে গণফোরাম থেকে আরেক বিজয়ী মোকাব্বির খান সংসদ সদস্য হিসেবে শপথ নেবেন বলেও জানান মন্টু।

আজ বৃহস্পতিবার বিকেলে এসব কথা জানান গণফোরামের এ সাধারণ সম্পাদক।

এর আগে বেলা ১১টায় সাবেক আওয়ামী লীগ নেতা সুলতান মনসুর স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছ থেকে এমপি হিসেবে দায়িত্ব পালনের শপথ নেন। তিনি একাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে।

শপথ গ্রহণের পর সংসদ সদস্য সুলতান মনসুর জানান, জোটের শীর্ষ নেতাকে জানিয়েই শপথ নিয়েছেন তিনি।

জোটের সিদ্ধান্ত অমান্য করে শপথ নেওয়ার কারণে কোনো সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হলে কী করবেন জানতে চাইলে সুলতান মনসুর বলেন, সব কথার উত্তর দেব না, এ কারণে যে জাতীয় ঐক্যফ্রন্টের সেসব সিদ্ধান্তের সময় আমি ছিলাম, আমিও ঐক্যফ্রন্টের প্রতিনিধি।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধি হিসেবে আমি সিদ্ধান্ত নিয়েছি। জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতার নলেজেই আমি এটা করেছি। তারা তাদের সিদ্ধান্ত নেবেন আমি আমার ভূমিকা পালন করব। দল হিসেবে তারা সিদ্ধান্ত নিতেই পারেন। তাদের সিদ্ধান্তের অপেক্ষায় থাকুন। আর আমার ভূমিকার অপেক্ষায় থাকেন।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি