ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

বাজার নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৪ ৬ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:০৫ ৬ এপ্রিল ২০২০

চলমান করোনা সংকটাবস্থার মধ্যদিয়েই রাজধানীতে আজও কয়েকটি বাজারে অভিযান চালানো হয়েছে। এসব অভিযানে বাজার স্থিতিশীল রাখতে বিক্রেতাদের সচেতন করা হয়। 

আজ সোমবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মাসুম আরেফিন ও বিকাশ চন্দ্র দাসের পরিচালনায় রাজধানীর শান্তিনগর, সেগুনবাগিচা, আনন্দ বাজার, মৌলভীবাজার, পলাশীবাজার, হাতিরপুল, মহাখালী, মালিবাগ, মধুবাগ, রামপুরা, শাজাহানপুর, মধ্য ও উত্তর বাড্ডা, নতুন বাজার (ভাটারা), গুদারাঘাট বাজার ও গুলশান-২ এ তদারকিমূলক অভিযান চালানো হয়। 

এসব অভিযানে নিত্যপ্রয়োজনীয় মোড়কবিহীন পণ্যের মূল্য তালিকা সংরক্ষণ না করা ও ধার্য্যকৃত মূল্যের চেয়ে বেশি দাম রাখায় ৮টি প্রতিষ্ঠানকে সাড়ে ৬ হাজার টাকা জরিমানা করা হয়।  

একইসঙ্গে মহানগরের চারটি স্থানে টিসিবির ন্যায্য মূল্যের পণ্য বিক্রয় (ট্রাকসেল) তদারকি করা হয়। এবং সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবাইকে অনুরোধ করা হয়। 

জানতে চাইলে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মাসুম আরেফিন একুশে টিভি অনলাইনকে জানান, ‘বর্তমান অবস্থাকে পুঁজি করে কোনও প্রতিষ্ঠান যাতে বাজার অস্থিতিশীল করতে না পারে সেজন্য অভিযান চালানো হচ্ছে, যা অব্যাহত থাকবে। পাশাপাশি ক্রেতা সাধারণকে জনসমাগম এড়িয়ে চলতে বলা হয়। জরুরি প্রয়োজন ছাড়া বাসার বাইরে বের না হওয়ারও অনুরোধ জানানো হচ্ছে।’

এআই/আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি