ঢাকা, রবিবার   ২৩ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

বাড্ডায় এসি বিস্ফোরণে আগুন লেগে তরুণের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৫ ২ জানুয়ারি ২০২০ | আপডেট: ১১:২৩ ২ জানুয়ারি ২০২০

রাজধানীর বাড্ডায় নিজ বাসায় শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্র (এসি) থেকে লাগা আগুনে দগ্ধ হয়ে স্বপ্নিল আহমেদ পিয়াস (২৪) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে এই ঘটনা ঘটে।

পিয়াস সম্প্রতি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক করেছেন। পিয়াস সাংবাদিক মোয়াজ্জেম হোসেন নান্নুর ছেলে। মোয়াজ্জেম হোসেন নান্নু দৈনিক যুগান্তরের সাবেক রিপোর্টার এবং ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সেক্রেটারি। বর্তমানে গ্লোবাল টিভিতে কর্মরত।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাসেল শিকদার জানান, বাড্ডার আফতাবনগরে ১০ তলা একটি ভবনের দশম তলায় পিয়াসদের বাসা। বৃহস্পতিবার ভোরে এসির কম্প্রেসর বিস্ফোরিত হয়ে বাসার একটি কক্ষে আগুন লাগলে পিয়াস দগ্ধ হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফাঁড়ি পুলিশের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, স্বজনরা পিয়াসকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ধোঁয়ায় নান্নুরও শ্বাসকষ্ট হচ্ছিল। তবে তিনি এখন সুস্থ আছেন।

স্বপ্নিলের খালা সুমাইয়া রহমান জানান, পিয়াসরা বাড্ডার আফতাবনগরে ১০ তলা একটি ভবনের ১০ম তলায় থাকেন। আজ সকালে স্বপ্নিল একাই ঘরে ছিলেন। ভোর ৬টার দিকে আগুন লাগে। সকাল ৭টার দিকে স্বপ্নিলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। স্বপ্নিলের বাবাও আগুনের ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি