ঢাকা, সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১২ ১৪২৬

Ekushey Television Ltd.

বোল্ড হয়ে ফিরলেন আতিকুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২ ২৪ জানুয়ারি ২০২০

আগামী ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি করপোরেশনের (ডিএনসিসি ও ডিএসসিসি) নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এরই মধ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা অভিনব প্রচারণায় নেমে আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছেন।

চাওয়ালার ভূমিকায় অবতীর্ণ হয়ে কয়েকদিন আগে আলোচনায় আসা ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলামকে এবার দেখা গেল ক্রিকেটারের ভূমিকায়।  

আজ শুক্রবার সকালে গুলশান ইয়ুথ ক্লাব মাঠে আয়োজিত দ্বিতীয় বিভাগের একটি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে যান উত্তরের সাবেক মেয়র আতিকুল। সেখানে তিনি খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। দুটি দল মাঠে নেমে খেলা শুরু করার কিছুক্ষণ পর গ্লাভস, প্যাড, হেলমেট পরে মাঠে নেমে যান আতিকুল ইসলাম। ব্যাট হাতে চলে যান স্ট্রাইকিং প্রান্তে। একজন স্পিনার আতিককে বল করতে এলে কয়েকটি বল খেলে তিনটি বাউন্ডারিতে পাঠান নৌকার প্রার্থী। পরে ওই বোলারের বলেই বোল্ড হয়ে ফিরে আসেন মাঠের বাইরে।

খেলার প্রচার শেষে আতিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘যুব সমাজকে মাদকমুক্ত-সন্ত্রাসমুক্ত করতে গেলে খেলাধুলার বিকল্প নেই। এজন্য নির্বাচিত হলে ঢাকা উত্তরে খেলার মাঠ তৈরির দিকে তিনি মনোযোগ দেবেন। আমাদের যুব সমাজ নানা কারণে ডিপ্রেশনে চলে যাচ্ছে। আমাদের সমাজে এমন কোনো ঘর নাই যেখানে কেউ না কেউ এ সমস্যায় আক্রান্ত নয়। আমরা হয়ত লোকলজ্জার ভয়ে সমাজের সামনে বিষয়টি আনি না। খেলাধুলা থাকলে যুব সমাজ এ ধরনের সমস্যা থেকে মুক্তি পাবে বলে আমি মনে করি।’

আগামী ফেব্রুয়ারিতে নৌকা মার্কায় জয়যুক্ত হলে তিনি খেলার মাঠগুলোকে আগের অবস্থায় ফিরিয়ে আনবেন বলেও প্রতিশ্রুতি দেন। বক্তব্য শেষে আতিকুল ইসলাম আশপাশের মানুষের কাছে প্রচারপত্র বিলি করেন এবং নৌকা মার্কায় ভোট চান। আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মী এবং গুলশান ইয়ুথ ক্লাবের কর্মকর্তারা এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

এমএস/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি