ঢাকা, সোমবার   ১৪ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

ভিভো নিয়ে এলো এবার ওয়াই ১ এস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৮, ১৪ মার্চ ২০২১ | আপডেট: ২১:৩২, ১৫ মার্চ ২০২১

বাংলাদেশে নতুন আরও একটি সাশ্রয়ী মূল্যের ফোন নিয়ে এসেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ওয়াই ১ এস নামের এ স্মার্টফোনটিতে রয়েছে বড় ডিসপ্লেসহ চমৎকার মানের কনফিগারেশন।

রোববার (১৪ মার্চ) থেকে; বাংলাদেশে স্মার্টফোনটি কিনতে পারছেন গ্রাহকরা। ফোনটি কেনা যাচ্ছে মাত্র ৮,৯৯০ টাকায়। 

ভিভো ওয়াই ১ এস নামের স্মার্টফোনটিতে রয়েছে ৬.২২ ইঞ্চির হালো ফুলভিউ ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১৫২০ ও ৭২০ (এইচডি +)। ফোনটির স্ক্রিন টু বডি অনুপাত ৮৮.৬ শতাংশ। ফলে ভিডিও দেখা এবং গেম খেলার ক্ষেত্রে ভালো অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। স্লিম বডির এ ফোনটির ওজন মাত্র ১৬১ গ্রাম এবং থিকনেস ৮.২৮ মিলিমিটার। ফলে থ্রিডি কার্ভড বডির এই ফোনটি সহজেই মুষ্ঠিবদ্ধ করা যাবে।   

স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট ফিচারসহ ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০৩০ এমএএইচের ব্যাটারি। ফলে চার্জিং নিয়েও গ্রাহকদের বাড়তি দুশ্চিন্তা থাকবে না। 

ভিভো ১ এস ফোনটিতে ব্যবহার করা হয়েছে ২ জিবি’র র‌্যাম। ফোনটিতে ইন্টারনাল স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে ৩২ জিবি’র রম, পাশাপাশি গ্রাহকরা ফোনটিতে ২৫৬ জিবি পর্যন্ত এক্সটারনাল মেমোরি ব্যবহার করতে পারবেন। 

৫ মেগাপিক্সেলের (১.৮ অ্যাপরচার) ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের (২.২ অ্যাপারচার) ব্যাক ক্যামেরা যুক্ত করা হয়েছে ভিভো ১ এস ফোনটিতে। অলিভ ব্ল্যাক ও অরোরা ব্লু এই দুই কালারের ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ফানটাচ ওএস ১০.৫ অপারেটিং সিস্টেম।

আরকে//

 

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি