ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার পুরস্কার পেলো হুয়াওয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৫৪, ১৪ নভেম্বর ২০২০ | আপডেট: ১৭:২৩, ১৯ নভেম্বর ২০২০

এ বছর সিঙ্গাপুর ডিবিএস ব্যংকের সবচেয়ে কার্যকরী টেকনোলজি পার্টনার হিসেবে পুরস্কার পেয়েছে হুয়াওয়ে। কোভিড-১৯-এর এই দীর্ঘ কঠিন সময়ে ব্যাংকের প্রয়োজন অনুযায়ী সেবাদান করার পাশাপাশি প্রতিষ্ঠানটির ডিজিটাল রূপান্তর ত্বরাণ্বিত করতে নিবিড়ভাবে কাজ করেছে হুয়াওয়ে। ডিবিএস ব্যাংকের কর্মীগণ যেন নিরাপদে ও সুরক্ষিতভাবে বাসা থেকে অফিসের কাজ করতে পারে এজন্য প্রযুক্তিগত সহায়তাও দিয়েছে হুয়াওয়ে। এই পুরস্কার পাবার পেছনে হুয়াওয়ের এই ভূমিকাগুলোকে প্রাধাণ্য দেয়া হয়েছে। 

ডিবিএস’র অন্যতম অংশীদার হিসেবে নিজেদের গ্রাহককেন্দ্রিক মনোভাবের ধারাবাহিকতায় হুয়াওয়ে ব্যাংকটির জন্য নানা উদ্ভাবনী সুবিধা নিয়ে এসেছে। এক্ষেত্রে, সামগ্রিক সমাধান প্রদানের মাধ্যমে ডিবিএস’র ব্যয় সাশ্রয়ে, সক্ষমতার উন্নয়নে এবং কার্যক্রমগত নৈপুণ্যের বিকাশে নিজেদের সমাধান দিয়েছে হুয়াওয়ে।

হুয়াওয়ে এবং এর অংশীদাররা আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানসমূহকে আর্থিক অন্তর্ভুক্তির সেবা প্রদানে নতুন উচ্চতায় পৌঁছাতে সহায়তা করছে। যার মধ্যে রয়েছে ডাটা-কেন্দ্রিক ব্যবসায়িক উদ্ভাবন, ওপেন ব্যাংকিং, সামগ্রিকভাবে কানেক্টিভিটির সক্ষমতা অর্জন এবং দ্রুতগতিতে সেবাদান। বিশ্বের ৬০টি দেশ ও অঞ্চলে ১৬শ’র বেশি আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানকে প্রযুক্তিগত সহায়তা প্রদানে হুয়াওয়ে এখন পর্যন্ত পাঁচ হাজার চারশ’র বেশি সল্যুশন ও সার্ভিস পার্টনারদের কাজ কাজ করেছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি