ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

মালয়েশিয়ায় নতুন করে আরও ১৯০ জন করোনায় আক্রান্ত

মালয়েশিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৮ ১৬ মার্চ ২০২০

মালয়েশিয়ায় আজ রেকর্ড পরিমাণ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আজ দেশটিতে নতুন করে আরও ১৯০ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি নিশ্চিত হয়েছে। এনিয়ে আক্রান্তের সংখ্যা ৪২৮ জন। আজ সোমবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক বিবৃতিতে এ তথ্য জানায়।

বিবৃতিতে বলা হয়, মালয়েশিয়ায় করোনায় নতুন আক্রান্তদের অধিকাংশই একটি মসজিদে তাবলীগ জমায়েতে অংশ নিয়েছিলেন। ওই তাবলীগে বিশ্বের বেশ কয়েকটি দেশের ১০ হাজারের বেশি মানুষ যোগ দিয়েছেন।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় আরও বলেছে, নতুন রোগীসহ বর্তমানে মালয়েশিয়ায় করোনা আক্রান্তের সংখ্যা ৪২৮ জন। এছাড়া তাবলীগে অংশগ্রহণকারী এবং তাদের নিবিড় সংস্পর্শে আসা সবাইকে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে রাখা হবে।

জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি থেকে ১ মার্চ পর্যন্ত রাজধানী কুয়ালালামপুরের কাছের একটি মসজিদে এই তাবলীগ জমায়েত অনুষ্ঠিত হয়। সেখানে বিভিন্ন দেশের নাগরিকদের পাশাপাশি প্রায় ১৪ হাজার ৫০০ জন মালয়েশিয়ান নাগরিক অংশগ্রহণ করেন।

দেশটির নতুন প্রধানমন্ত্রী মুহিদ্দিন ইয়াসিন বলেছেন, দেশ এখন দ্বিতীয় পর্যায়ের সংক্রমণের মুখোমুখি হয়েছে। প্রাণঘাতী এই ভাইরাসের প্রভাব দেশটির অর্থনীতিতে প্রভাব ফেলবে বলে সতর্ক করেন তিনি।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি