ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

মা-মেয়েকে পুড়িয়ে হত্যাচেষ্টার আসামি মাশুক গ্রেফতার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৫ ৩১ অক্টোবর ২০১৯ | আপডেট: ২৩:১৩ ৩১ অক্টোবর ২০১৯

কলেজ ছাত্রী ও তার মা কে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা মামলার পলাতক আসামি মাশুক রেজাকে দরজা ভেঙ্গে গ্রেফতার করেছে ক্যান্টনমেন্ট থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার মাশুকসহ গ্রেফতারে বাধা এবং মামলার বাদীর ওপর হামলার অভিযোগে মাসুম ও মাসুদ নামে আরও দু'জন কে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১২টায় মাশুকের মাটিকাটার বাসা ঘিরে ফেলে পুলিশ। বার বার বলার পরও গেট না খোলায় এক পর্যায়ে পুলিশ গেট কেটে ভিতরে প্রবেশ করে। ১০ তলা ভবনের প্রত্যেক তলায় অভিযান চালাতে চাইলে পুলিশকে বাধা দেয় মাশুকের ভাই মাসুম বিল্লাহ ও ভগ্নিপতি মাসুদ। পুলিশ কাজে বাধা দেওয়ায় এ সময় তাদেরকে গ্রেফতার করে।

এদিকে থানা পুলিশের চার ঘন্টার অভিযানের এক পর্যায়ে বিকেল পৌনে ৪টায় ৭ম তলার দরজা ভেঙে পলাতক আসামি মাওলানা মাশুক রেজাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।  

গত ২৩ জুন ভাষানটেকে কলেজ ছাত্রী ও তার মাকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার মূল আসামি মাওলানা মাশুক রেজার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে মহানগর দায়রা জজ আদালত। মহানগর দায়রা জজ ইমরুল কায়েস এ আদেশ দেন। মামলার অপর আসামি মাসুম বিল্লাহ ও সবুজ মিয়াকে ওই সময় গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়। পরে মাসুম ও সবুজ আবার জামিনে বের হয়ে আসে।

এর আগে গত ১৬ এপ্রিল বাড়ী দখলের চেষ্টা করলে বাধা দেয় বাড়ীর মালিকের স্ত্রী ও তার মেয়ে। আসামি মাশুক রেজার নেতৃত্বে ওই সময় আগুন দিয়ে মা-মেয়েকে পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয়। পরে অগ্নিদগ্ধ অবস্থায় তাদের হাসপাতালে নেয়ার পথে আসামিরা রাস্তায় বাধা দেয় এবং তাদের লাঞ্ছিত করে।
 
এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি